শপথগ্রহণ শেষে এলাকায় ভালোবাসায় সিক্ত জেলা পরিষদ সদস্য শওকত

fec-image

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে পেকুয়া ৭নং ওয়ার্ড থেকে তালা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত জেলা ছাত্র লীগের যুগ্ম সম্পাদক এইচ এম শওকত হোসেন ঢাকায় শপথ গ্রহণ শেষে গাড়িযোগে তার জন্মভূমি ও নির্বাচনী এলাকা পেকুয়ায় আসায় ফুলে ফুলে নেতা কর্মী ও উপজেলাবাসীর ভালোবাসায় সিক্ত হন।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকালে তিনি ঢাকা থেকে গাড়িযোগে বরইতলী পেকুয়া নতুন রাস্তার মাথায় এসে পৌঁছলে দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিসহ পেকুয়া উপজেলাবাসী তাকে ফুলের শুভেচ্ছা জানায়। পরে মিছিল ও বিশাল মোটর শোভাযাত্রায় তাকে পেকুয়ায় নিয়ে আসা হয়। পেকুয়া বাজারে সংক্ষিপ্ত এক পথসভা অনুষ্ঠিত হয়।

উক্ত পথসভায় নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য এইচ এম শওকত হোসেন বলেন, পেকুয়া উপজেলাবাসী আমাকে ভালবাসেন বলে আপনাদের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিরাও বিপুল ভোট দিয়ে আমাকে জেলা পরিষদের সদস্য নির্বাচিত করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের দেওয়া আমানত আমি যথাযথ পালন করবো। পেকুয়ার অবহেলিত রাস্তাঘাটের উন্নয়ন এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য যে, চলতি বছরের ১৭ অক্টোবর কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে পেকুয়া ৭নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হন। এছাড়াও তিনি কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হিসেবে আছেন। ১৮ নভেম্বর রাজধানীর আগারগাঁও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শপথগ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে তিনি পেকুয়া ৭নং ওয়ার্ডের জেলা পরিষদ সদস্য হিসেবে শপথ নেন। সে সারাদেশের জেলা পরিষদ সদস্যদের মধ্যে কনিষ্ঠ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেলা পরিষদ, শপথ, সদস্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন