শাকিবকে নিয়েই প্যানেল গড়তে চাইছেন নিপুণ

fec-image

ঘনিয়ে আসছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের নির্বাচন। আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এর আগে প্যানেল গঠনে ব্যস্ত সময় পার করছেন তারকারা।

ব্যতিক্রম নন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুন আক্তারও। নির্বাচনী প্যানেল গঠনে ব্যস্ত সময় পার করছেন তিনি। এবারও ভোটের মাঠে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে যাচ্ছেন ‘সাজঘর’খ্যাত এই চিত্রনায়িকা।

তবে তার প্যানেলে দেখা যেতে পারে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে। এই নায়ককে নিয়েই প্যানেল সাজাতে চাইছেন নিপুণ। বিষয়টি নিয়ে কথা বলেছেন চিত্রনায়ক অমিত হাসান।

সম্প্রতি শিল্পী সমিতির বনভোজনে গিয়ে এই নায়ক বলেছেন, তিনি যখন সাধারণ সম্পাদক ছিলেন তখন শাকিব খান সভাপতি ছিলেন। তাই আসন্ন নির্বাচনে শাকিবকে আনার চেষ্টা করা হচ্ছে।

অমিত হাসান বলেন, আমি নিপুণের প্যানেল থেকে নির্বাচন করছি এটা সত্য, কোন পদে নির্বাচন করবো এটা আমার ফাইনাল করা হয়নি। আশা করছি তিন থেকে চারদিনের মধ্যে আমি ঘোষণাটা দিয়ে দেব।

শাকিবকে প্যানেলে আনার চেষ্টা প্রসঙ্গে বলেন, আমরা সুন্দর একটি প্যানেল করার চেষ্টা করছি। আমরা শাকিবকে আনার চেষ্টা করছি। সবকিছু মিলিয়ে কী হয় আপনারা জানতে পারবেন। আমি যখন নির্বাচন করেছিলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিশার বিরুদ্ধে জয়লয়াভ করেছিলাম।

এর আগে শিল্পী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন শাকিব। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তিনবার তিনি সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন।

অন্যদিকে, এবারের নির্বাচনে আরেকটি প্যানেলে থাকছেন ডিপজল ও মিশা সওদাগর। তবে কে কোন পদের জন্য লড়বে তা এখনও চূড়ান্ত নয়। শিগগিরই এ বিষয়ে ঘোষণা দিবেন তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন