Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

শান্তিচুক্তি বাস্তবায়নে আ’লীগ সরকারের বিকল্প  নেই: দীপংকর তালুকদার

রাঙ্গামাটি  প্রতিনিধি:

শান্তিচুক্তি বাস্তবায়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প  নেই। আওয়ামী লীগ সরকার ছাড়া চুক্তি অন্য কারো পক্ষে বাস্তবায়ন সম্ভব নয়। পাহাড়ি-বাঙালি সকলের অধিকার নিশ্চিতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে পাহাড়ে শান্তি, সম্প্রীতি, উন্নয়ন অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকালে  জেলার বিলাইছড়ি উপজেলা সদর দিঘলছড়ি ও ধুইমাছড়াসহ বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণা সভায় রাঙ্গামাটি ২৯৯ নং আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার এসব কথা বলেন।

এ সময়  উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি সংরক্ষিত আসনের সাংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক জ্যোতিময় চাকমা ক্যারল, জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমাসহ অন্যন্যা নেতৃবৃন্দ।

দীপংকর তালুকদার বলেন, ঊষাতন তালুকদার ভোট ডাকাতি করে পাঁচ’বার ক্ষমতায় থাকার পরও চুক্তির একটি ধারাও বাস্তবায়ন করতে পারেনি। এখন ভোটের মাঠে চুক্তি বাস্তবায়নের মিথ্যা আশ্বাস দিয়ে ভোট চাইছেন। তিনি গত পাঁচ বছরে পার্বত্য এলাকায় কোনো উন্নয়ন করতে পারেনি।

তিনি আরও বলেন, জুম্ম অধিকারের নামে ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন এবং  পাহাড়ে সুষম উন্নয়নের নামে পার্বত্য জনসংহতি সমিতি জেএসএস ও তাদের নেতা উষাতন তালুকদার এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পাহাড়ের সাধারণ মানুষের সাথে বিভিন্ন মিথ্যার আশ্রয় নিয়ে জনগণের সাথে প্রতারণা করছে, জনগণকে মিথ্যা স্বপ্ন  দেখাচ্ছে। এ সময় তিনি জনবিচ্ছন্ন প্রার্থীদের ভোট না দেওয়ার আহ্বান জানান।

সর্বশেষ তিনি নৌকায় ভোট চেয়ে বলেন, পাহাড়ে নৌকা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়নসহ পার্বত্য অঞ্চলের শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন। পাহাড়ে যা উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকাই করেছে। পার্বত্য অঞ্চলে পাহাড়ি-বাঙালি সকলের অধিকার নিশ্চিতে নৌকায় মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন