শান্তিচুক্তি বিরোধী কোনো অপশক্তিকে ছাড় দেয়া হবে না: ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক

fec-image

পার্বত্য শান্তিচুক্তি বিরোধী কোনো অপশক্তিকে ছাড় দেয়া হবে না। পার্বত্য এলাকায় কোন সন্ত্রাসীদের আস্তানাও গড়তে দেয়া হবে না বলে জা‌নি‌য়ে‌ছেন ৬৯ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউ, পিএসসি)।

১৭ অক্টোবর (রবিবার) দুপুরে বান্দরবান প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব মিলনায়তনে বান্দরবান প্রেসক্লাবের সদস্যদের সা‌থে মতবিনিময় সভায় তি‌নি এ কথা ব‌লেন।

তি‌নি ব‌লেন, পার্বত্য এলাকার শান্তি শৃঙ্খলা ভঙ্গের জন্য অনেকে অপপ্রচার চালায়, এসব গুজবে কান দিবেন না। এ সময় সাংবাদিকদের ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে যেসব অপপ্রচার প্রচারিত হয় সেসব গুজবে কান না দিয়ে সঠিক ও তথ্যবহুল সংবাদ প্রচার করে পার্বত্য এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনীর পাশে থাকার আহ্বান জানান। এছাড়া কোন কুচক্রী মহলও যেন কোনভাবে পাহাড়ের শান্তি নষ্ট করতে না পারে এবং এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে না পারে সেজন্য সেনাবাহিনীর পাশাপাশি সাংবাদিকদের ও অগ্রণী ভূমিকা রাখতে হবে।

তিনি আরও বলেন, পাহাড়ে শান্তি সম্প্রতি ও উন্নয়ন বজায় রাখতে প্রধানমন্ত্রীর নিদের্শনায় কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। পার্বত্য এলাকায় যেকোন গুরুত্বপূর্ণ সমস্যা নিরসনে ও উন্নয়নে অতীতের মত আগামীতে ও কাজ করে যাবে সেনাবাহিনীর সদস্যরা।

মত‌ বি‌নিময় সভায় বান্দরবান জোন কমান্ডার লে. ক‌র্নেল আখউস সামাদ রা‌ফি (‌বিএস‌পি, পিএস‌সি), জিএসটুআই মেজর মো. এরশাদ উল্লাহ, মেজর মো. মোশারফ হো‌সেনসহ সেনা কর্মকর্তা ও প্রেসক্লা‌বের সাংবা‌দিকরা উপ‌স্থিত ছি‌লেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − three =

আরও পড়ুন