শাপলাপুরে এক রাতে ৩ দোকানে ডাকাতি নগদ টাকাসহ মালামাল লুট

fec-image

মহেশখালী উপজেলার শাপলাপুরে ইউনিয়নের বড় বাজারে সোমবার (২৬ অক্টোবর) দিবাগত রাতে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা সংগঠিত হয়েছে। এঘটনায় নগদ টাকা কাপড়চোপড় লুটপাট ও এক ব্যবসায়িকে চুরিকাঘাত করেছে ডাকাতদল।

স্থানীয়রা জানান, সোমবার রাত ২টায়, শাপলাপুর বাজারে জাফর ক্লথ স্টোরে গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। চুরিকাহত করে আহত করেছে দোকানের ব্যবসায়ী সাইদুল ইসলাম (২৩) কে।

এসময় দোকান থেকে নগদ ১৫ হাজার টাকা, ২টি মোবাইলফোন, ও লক্ষাধীক টাকার মালামাল নিয়ে যায় ডাকাতদল। দোকান মালিকের অভিযোগ স্থানীয় আবুল কালাম, ওয়াসিম ও বাক্কুসের নেতৃত্বে এ ঘটনা ঘটে বলে জানান। এছাড়াও একই বাজারের বেলালের বিকাশের দোকান ও জাহাঙ্গীরের কাপড়ের দোকানেও একই ধরণের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। বিকাশের দোকান থেকে নগদ ৬১ হাজার টাকা লুট করেছে ডাকাতদল।

পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান আবদুল খালেক এবং ইউপি সদস্য জসিম উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেছে। শাপলাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক চৌধুরী বলেন, আবুল কালাম ও বাক্কুস নামের দুই ডাকাত শাপলাপুরে প্রায় সময় কোন না কোন ঘটনার সাথে জড়িত থাকে। তাদের বিরুদ্ধে প্রশাসন শক্ত কোন ব্যবস্থা না নেওয়ার কারণে তারা বড় ধরনের অপরাধ করে যাচ্ছে।

মহেশখালী থানার ওসি মো. আব্দুল হাই, জানান, বিষয়টি নিয়ে অবগত রয়েছে পুলিশ অভিযোগ ফেলে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে আতঙ্ক রয়েছে বাজারের ব্যবসায়িরা, এরপর থেকে রাত জেগে দোকান পাহারা দিতে হবে বলেও জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =

আরও পড়ুন