শারদীয় দুর্গাপুজায় বিনামূল্যে চিকিৎসা সেবা মহতি উদ্যোগ: কংজরী চৌধুরী

fec-image

‘সেবা নিন, সুস্থ থাকুন’ এই প্রতিপাদ্য নিয়ে সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ছাত্র-যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) সকালের দিকে খাগড়াছড়ি শ্রী শ্রী লক্ষী নারায়ণ মন্দির প্রাঙ্গণে এই বিনামূল্যে চিকিৎসা সেবার উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। সনাতন ছাত্র-যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বপন ভট্টাচার্য্য এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

প্রতিবছর দুর্গাপূজার সনাতন ছাত্র-যুব পরিষদ বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজনকে মহতি উদ্যোগ মন্তব্য করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, এতে করে এলাকার অনেক অসহায় মানুষ উপকৃত হচ্ছে। এ উদ্যোগ আগামীতে আরো বড় পরিসরে করার জন্যও আহ্বান জানান তিনি।

এ সময় চিকিৎসা সেবা কেন্দ্রের জন্য পঞ্চাশ হাজার টাকা আর্থিক অনুদান ঘোষণা করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের খাগরাছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য, শ্রী শ্রী লক্ষী নারায়ণ মন্দির পরিচালনা পর্ষদের সহ-সভাপতি আশীষ ভট্টাচার্য্য, সনাতন ছাত্র-যুব পরিষদের স্থায়ী কমিটির সদস্য শিব শংকর দেব, সনাতন ছাত্র-যুব পরিষদের উপদেষ্টা স্বপন চন্দ্র দেবনাথ ও ডাঃ পলাশ নাগ প্রমূখ।

বিনামূল্যে চিকিৎসা সেবা অনুষ্ঠানে ১৪ জন ডাক্তার সকাল সাড়ে ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত রোগীদের সেবা দিবেন। চিকিৎসা সেবা উদ্বোধন করে সনাতন ছত্র-যুব পরিষদের পক্ষ থেকে সম্মাননা স্মারক দিয়ে চিকিৎসকদের বরণ করে নেন অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কংজরী চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ, দুর্গাপূজা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =

আরও পড়ুন