শাহপরীর দ্বীপে অভিযানে ইয়াবা ও বিয়ার জব্দ

fec-image

কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপ জালিয়াপাড়া প্যারাবন এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা এবং ১১৯ ক্যান বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা।বাংলাদেশ পূর্বজোনের জোনাল কমান্ডার ও মিডিয়া কর্মকর্তা এসএম তাহসিন রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

জোনাল কমান্ডার ও মিডিয়া কর্মকর্তা এসএম তাহসিন রহমান জানান, মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোন অধিন বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন নাফনদী সংলগ্ন সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ জালিয়াপাড়া প্যারাবন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া প্যারাবনের মধ্যে ২ জন ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়। ব্যক্তিদের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। সন্দেহজনক ব্যক্তিরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা প্যারাবনে তল্লাশী চালিয়ে ঝোঁপের মধ্যে লুকানো অবস্থায় সাদা রঙের একটি বস্তা থেকে ১০ হাজার পিস ইয়াবা এবং ১১৯ ক্যান বিয়ার জব্দ করে।

এ সময় তিনি জানান, জব্দকৃত ইয়াবা এবং বিয়ার ক্যানগুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযানে, ইয়াবা, জব্দ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন