parbattanews

শিশুকে চিকিৎসার জন্যে দীঘিনালা জোনের অনুদান প্রদান

দীঘিনালায় হতদরিদ্র পরিবারের এক শিশুকে চিকিৎসা সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর দীঘিনালা সেনা জোন।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর এম. রিফাত বিন আসাদ অসুস্থ মো. আরিফ হোসেন (১০) এর হাতে নগন চিকিৎসা সহায়তা হিসেবে ৫ হাজার টাকার অনুদান তুলে দেন। অসুস্থ মো. আরিফ হোসেন দীঘিনালা উপজেলাধীন মেরুং ইউনিয়নের মৃত. এমদাদুল হকের ছেলে।

আরিফের পারিবারিক সূত্রে জানা যায়, সে দীর্ঘদিন শারীরিক নানা জটিলতায় ভূগছে। ডাক্তারি পরামর্শে তার জরুরী অপারেশন প্রয়োজন। পারিবার অভাব অনটনের জন্য ছেলের চিকিৎসা করাতে পারছেনা শিশু আরিফের মা পারভিন আক্তার।

দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর এম. রিফাত বিন আসাদ বলেন, খাগড়াছড়ি রিজিয়নের তথ্যাবধানে দীঘিনালা জোন সব সময় এই উপজেলার পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছে। পূর্বেও দীঘিনালা জোন পাহাড়িও বাঙ্গালীদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, অসুস্থ মো. আরিফ হোসেন বিগত প্রায় দুই বছর যাবৎ পেটের জটিল রোগে ভুগছিলেন। পারিবারিক অভাব-অনটন এবং অর্থের অভাবে তার মা তাকে চিকিৎসা করাতে পারছিলেন না। বর্তমানে ডাক্তারি পরামর্শ অনুযায়ী অতি জরুরী অপারেশনের প্রয়োজন হয়েছে বিধায় অসহায় মায়ের পক্ষে এই অপারেশনের ব্যয় ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে অসুস্থ ছেলেটির চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য অসহায় ও দরিদ্র মায়ের পাশে দাঁড়ায় সেনা জোন।

Exit mobile version