শেখ হাসিনাকে জড়িয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে মানিকছড়িতে ছাত্রলীগের বিক্ষোভ

fec-image

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল
করেছে।

রবিবার (১১ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগ দলীয় অফিস প্রাঙ্গণে উপজেলা ছাত্রলীগ’র নেতৃত্বে আয়োজিত বিক্ষোভ মিছিলে সমবেত হতে কলেজ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা-কর্মীরা দলে দলে সমবেত হয়। পরে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়ের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম ও যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু প্রমূখ।

বিক্ষোভ মিছিলে সমবেত ছাত্রলীগ নেতা-কর্মীরা অতিথিদের নিয়ে বিক্ষোভ মিছিলটি মানিকছড়ি আমতল-বাজার ঘুরে আবার দলীয় অফিস প্রাঙ্গণে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে নেতা-কর্মীরা বলেন, দেশ ব্যাপি অনাকাঙ্খিত নারী ও শিশু ধর্ষণের মত জঘন্য ঘটনার প্রতিবাদে অনুষ্ঠিত প্রতিবাদ সভা-সমাবেশ চলমান রয়েছে। আর এই সভায় বিএনপি-জামাত এর দুস্কৃতিকারীরা অনুপ্রবেশ করে প্রকৃত ঘটনার আঁড়াল করতে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যসহ সরকার বিরোধী নানা অপ-প্রচারসহ সরকার পতনের পায়ঁতারা করছে। বিএনপি ও জামাতের এমন অপ-প্রচার কঠোরভাবে দমন করতে আওয়ামী পরিবারের সকল সদস্যকে ঐক্যবদ্ধ থেকে তা প্রতিহত করতে হবে। তাদের এমন নেক্কারজনক ঘটনা বিভ্রান্তিমূলক, মানহানিকর ও রাষ্ট্রদ্রোহীতার সামিল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, প্রধানমন্ত্রী, শেখ হাসিনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + six =

আরও পড়ুন