‘শেখ হাসিনা বেঁচে থাকতে পাহাড়ের মানুষকে না খেয়ে থাকতে হবে না’ – বান্দরবানে পার্বত্য মন্ত্রী

fec-image

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ১৪ হাজার ৭শ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছে। করোনা সংক্রমণ ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ এই ত্রাণ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আনুষ্ঠানিকভাবে এই ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেন।

জেলার সদর উপজেলার রেইছা থলীপাড়া স্কুল মাঠে প্রথমদিনে সামাজিক দূরত্ব মেনে ১৬০ পরিবারের সদস্যের হাতে চাল, তেল, ডালসহ ত্রাণের প্যাকেট তুলে দেন মন্ত্রী। ধারাবাহিক এই ত্রাণ তৎপরতা চলবে প্রত্যেক উপজেলায়।

এসময় মন্ত্রী সকলকে সরকারী নির্দেশনায় লকডাউন মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, নিজে এবং পরিবারকে বাঁচানোর জন্য প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রধানমন্ত্রী সবসময় পাহাড়ের মানুষের খোঁজ রাখছেন। শেখ হাসিনা বেঁচে থাকতে পাহাড়ের কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রেজা সরোয়ার, সদর উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, ক্যাসাপ্রু মারমা, সদর ইউপি চেয়ারম্যান সাবুখয় মারমা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য মন্ত্রী, পাহাড়, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =

আরও পড়ুন