কাপ্তাই উপজেলা নির্বাচন

শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত কাপ্তাই উপজেলা প্রার্থীরা

fec-image

শেষ মুহূর্তে নির্ঘুম প্রচারণায় ব্যস্ত সময় পার করছে রাঙামাটির কাপ্তাই উপজেলার প্রার্থীরা। ২১ মে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তে প্রচার-প্রচারণা ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা। ইতি মধ্যে দুর্গম এলাকাসহ বিভিন্নভাবে প্রার্থীরা লবিং করে চলছে। প্রকাশ্যে অপ্রকাশ্যে দলীয় ও আত্মীয়-স্বজনরা ভোট চাইছেন। কোন কোনো প্রার্থী নির্বাচনে প্রচারণা করতে গিয়ে ক্লান্ত ও অসুস্থ হয়ে যাওয়ার খবরও পাওয়া গেছে।

এত কিছুর পরও শেষ মুহূর্তে নির্ঘুম প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। কাপ্তাই উপজেলা নির্বাচনে আ.লীগের প্রার্থী ছাড়া অন্য কোন দলের প্রার্থী না থাকায় শেষ মুহূর্ত নিজেদের দলের ভিতরে ত্রিমুখী চলবে কামড়াকামড়ির লড়াই।

কাপ্তাই উপজেলা আ. লীগ সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান বর্তমানে উপজেলা চেয়ারম্যান (আনারস) প্রার্থী আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী জানান, নির্বাচনে জয়ী হলে কাপ্তাই উপজেলাকে বেকারমুক্ত করাসহ মডেল উপজেলা করা হবে।

চেয়ারম্যান প্রার্থী (দোয়াত কলম) কাপ্তাই উপজেলা যুবলীগ সভাপতি ও বর্তমান ভাইস-চেয়ারম্যান মো. নাছির উদ্দিন জানান, তিনি চেয়ারম্যান বিজয়ী হলে কাপ্তাই উপজেলাকে মাদকমুক্ত উপজেলা করা হবে।

এছাড়া কৃষকলীগ উপজেলা সম্পাদক সুব্রত বিকাশ তনচংগ্যা (ঘোড়া) চেয়ারম্যান প্রার্থী জানান, তিনি উপজেলা চেয়ারম্যান হলে কাপ্তাইকে একটি সুন্দর সমাজ গঠন করার প্রতিশ্রুতি দেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই খোকন (টিউবওয়েল), সুইপ্রু মারমা (টিয়া পাখি), কামাল উদ্দিন (উড়োজাহাজ) এবং মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আহমেদ পপি (ফুটবল) ও বিউটি হোসেন (কলসি) মার্কা নিয়ে শেষ মুহূর্তে প্রচারণা চালিয়ে যাচ্ছে। তবে কে হাসবে শেষ হাসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন