শ্রীমতি সানু চৌধুরীর সপ্তাহিক ক্রিয়ায় পার্বত্যমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণ

fec-image

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরীর মাতা শ্রীমতি সানু চৌধুরীর সপ্তাহিক ক্রিয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ ডিসেম্বর) গুইমারার নিজ বাস ভবনে সকাল থেকে শুরু হয় সপ্তাহিক ক্রিয়া অনুষ্ঠান।

এতে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুরের পক্ষে তার সহধর্মীনি শ্রীমতি সানু চৌধুরীকে উৎসর্গ করে ২’শ কম্বল বিতরণ করা হয় অসহায় ও দুস্থ মানুষদের মাঝে। এতে পার্বত্যমন্ত্রীর সহধর্মীনি, শ্রীমতী সানু চৌধুরীর আত্মার শান্তি কামনা করে মানব জাতির মঙ্গল ও সুস্থতা কামনা করেন। সে সাথে তার পরিবারের প্রতি সমবেদনা ও ধৈর্য্যধারণ করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী, নবনিযুক্ত জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সদস্য এম এ জব্বার, রেম্রাচাই চৌধুরী, মেমং মারমা, হিরণ জয় ত্রিপুরা, শাহিনা আক্তার, শতরূপা চাকমা ছাড়াও জনপ্রতিনিধিরা এতে অংশ নেয়।

এর আগে সকাল থেকে ধর্মীয় নানা আয়োজনে শ্রীমতি সানু চৌধুরীর সপ্তাহিক ক্রিয়ার অনুষ্ঠানিকতায় পালন শুরু হয়। এতে বুদ্ধমূর্তি দান,অষ্ট পরিস্কার দান, চীবর দান, সংঘদানসহ সন্ধ্যায় হাজার প্রদীপ প্রজ্জ্বলন করা হবে।

প্রসঙ্গত: গত রবিবার (৬ ডিসেম্বর) গুইমারায় নিজ বাসভবনে খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরীর মাতা শ্রীমতি সানু চৌধুরী শেষ নিশ্বাস ত্যাগ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পার্বত্যমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 15 =

আরও পড়ুন