সকলেই ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাওয়ার প্রত্যয় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির  

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২জুন) বিকেলে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সম্মেলন কক্ষে প্রেসক্লাবের আহবায়ক আব্দুল হামিদের সভাপতিত্বে ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য দেন- প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, সদস্য ইফসান খাঁন ইমন, মাহমুদুল হক বাহাদুর, হাফিজুল ইসলাম চৌধুরী, জয়নাল আবেদীন টুক্কু, আব্দুর রশিদ, মোহাম্মদ ইউনুছ ও মো. তৈয়ব উল্লাহ।

সভায় প্রেসক্লাবের গঠনতন্ত্র প্রণয়ন এবং নানা মানবিক ও সামাজিক কর্মকাণ্ড বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহীত হয়। পাশাপাশি যথাসময়ে একটি সুন্দর নির্বাচন উপহার দেওয়া হবে বলে জানানো হয়।

সভায় বক্তারা বলেন- প্রেসক্লাব থেকে কাউকেই বাদ দেওয়া হয়নি। প্রেসক্লাবের মেয়াদ দুই বছরের স্থলে পাঁছ বছর উত্তীর্ণ হওয়ার কারণে গত ২২ মে- তিন মাসের জন্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাবের বাকি ক’জন সদস্যদের সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্বেষ না ছড়িয়ে এক কাতারে আসার আহ্বান জানান। যথাসময়ে প্রেসক্লাবের সকলের অংশগ্রহণে শক্তিশালী একটি কমিটি গঠনের মাধ্যমে সার্বিক কার্যক্রমকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − six =

আরও পড়ুন