‘সকল দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র-ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়ান’

fec-image

সকল দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়ান বলে মন্তব্য করেছেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে খাগড়াছড়ির জেলা আওয়ামী লীগের উদ্যোগে দীঘিনালায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এসময় প্রধান অতিথি দরিদ্র অসহায় শীতার্তদের মাঝে আট শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এমপি বলেন, শেখ হাসিনা বার বার আপনাদের মাঝে ফিরে এসেছে। শেখ হাসিনা সরকার আপনাদের জন্য ভিজিএফ, ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গৃহহীনদের ঘর নিয়ে আসে। তাই এই কম্বলগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য পাঠিয়েছে।

তিনি আরো বলেন, যখন দ্রব্যমূল্য বৃদ্ধি পায় তখন শেখ হাসিনা ন্যায্যমূল্যের চাল এবং টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য নিয়ে আপনাদের মাঝে আসেন।

দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট আশুতোষ চাকমা, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিছ আক্তার, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সীমা দেওয়ান এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ১নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহামুদা বেগম লাকী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, শীতবস্ত্র বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন