পার্বত্য চট্টগ্রামে উন্নয়ন নিয়ে সন্তু লারমা’র সঙ্গে ইউএনডিপি পরিচালকের বৈঠক

Rangamati pic-19-05-14

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
ইউএনডিপির চলমান প্রকল্পে পার্বত্যাঞ্চলের উন্নয়ন নিয়ে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা ওরফে সন্তু লারমার সঙ্গে বৈঠক করেছেন ইউএনডিপির এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় আঞ্চলিক ব্যুরোর পরিচালক ও সহকারী প্রশাসক হাওলিয়াং সু।

সোমবার দুপুরে রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সম্মেলন কক্ষে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় বাংলাদেশে সফররত ইউএনডিপির এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় আঞ্চলিক ব্যুরোর পরিচালক ও সহকারী প্রশাসক হাওলিয়াং সু ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা ওরফে সন্তু লারমা, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য গৌতম চাকমাসহ ইআরডি ও ইউএনডিপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সূত্রে জানা গেছে, বৈঠকে পার্বত্য চট্টগ্রামে ইউএনডিপি’র সাহায্যপুষ্ট প্রকল্পের যেসব কাজ চলমান আছে তা নিয়ে উভয়ের মধ্যে আলোচনা হয়। প্রকল্পগুলো যথাযথ সময়ে বাস্তবায়ন হয় এবং সংশ্লিষ্ট এলাকার সুফলভোগীরা সুফল পায় সেই বিষয়ে আলোচনা হয়েছে।

বৈঠক শেষে ইউএনডিপির মিশন রাঙামাটির বালুখালী গ্রামে প্রকল্প এলাকা পরিদর্শনে যান। এর আগে ইউএনডিপির প্রকল্প কার্যালয় পরিদর্শন করেন হাওলিয়াং সু ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনডিপি, সন্তু লারমা, সন্তু লারমা’র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 2 =

আরও পড়ুন