কাপ্তাই জোন এর আয়োজনে হেডম্যান ও কারবারী সম্মেলন

সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত কাপ্তাই গড়বো: জোন কমান্ডার লে: কর্নেল তৌহিদ উজ্জামান

fec-image

কাপ্তাই জোন কমান্ডার লে: কর্নেল তৌহিদ উজ্জামান বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাস এর কারণে পাহাড়ে উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে, যারা পার্বত্য চট্রগ্রামে সন্ত্রাস ও চাঁদাবাজি করেন তারা বৃহত্তর পাহাড়ি জনগণ এর কল্যাণে করেন না তাদের ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করার জন্য এই পথ অবলম্বন করেন, তাদের নিজের কোন আদর্শ নেই। তিনি আরও বলেন, সরকার পার্বত্য চট্রগ্রামসহ সারাদেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিচ্ছে, তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে।

জোন কমান্ডার সকলকে সাথে নিয়ে সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত কাপ্তাই গড়ার অঙ্গীকার করেন। বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই জোন (২৩-ই- বেঙ্গল) এর আয়োজনে শনিবার (২১ সেপ্টেম্বর) হেডম্যান ও কারবারী সম্মেলনে জোন অধিনায়ক লে: কর্নেল তৌহিদ উজ্জামান সভাপতিত্ব করেন।

কাপ্তাই ২৩ ইস্ট বেঙ্গল এর সৈনিক সিপাহী আফজাল হলে অনুষ্ঠিত উপ অধিনায়ক মেজর রফিকুল ইসলাম এর সঞ্চালনায় সম্মেলনে এ এসময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক এ টি এম আব্দুরজ্জাহের, কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাইছার, বিএসপিআই এর অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, ১০ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক রফিকুল ইসলাম, কাপ্তাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমাসহ বিভিন্ন পেশার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন ১১৯ নং ভাইজ্যাতলি মৌজার হেডম্যান থোয়াই অং মারমা, কাপ্তাই বনিক কল্যান সমিতির সভাপতি সাগর চক্রবর্তী, কারবারী নেথোয়াই মারমা, কাপ্তাই কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফজলুল হক, হরিনছড়া পাংখো পাড়ার কারবারী আর দৌলিয়ান পাংখোয়া বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই ২৩ ইস্ট বেঙ্গল, কাপ্তাই জোন কমান্ডার, পার্বত্য চট্রগ্রামে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =

আরও পড়ুন