সবাইকে ক্ষমা করে দিয়ে উন্নয়নে কাজ করে যাব: এমপি কমল

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজার সদর রামু আসনের এমপি সাইমুম সরওয়ার কমল বলেছেন, যারা আওয়ামী লীগকে ভোট দেয়নি তাদের সবাইকে ক্ষমা করে দিয়ে সবাই মিলে কাঁধে কাঁধ মিলিয়ে কক্সবাজারের উন্নয়ন করে যাব।

বুধবার(১৬ জানুয়ারি) বিকেলে কক্সবাজার পাবলিক লাইব্রেরি ময়দানে এক সংবর্ধনা সভায় এমপি কমল একথা বলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেবের সভাপতিত্বে সভায় এমপি কমল বলেন, বিএনপি লুটপাট করেছে বলেই তাদেরকে জনগণ ভোট দেয়নি। আর শেখ হাসিনা কক্সবাজারের উন্নয়ন করেছেন বলেই জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়েছেন।

তিনি বলেন, ৩০ ডিসেম্বর কক্সবাজারের মানুষ চিন্তায় পড়ে গিয়েছিল কক্সবাজার উন্নয়নে শেখ হাসিনার হাজার কোটি টাকার উন্নয়ন থেমে যাবে কিনা। তিনি বলেন, এখানে নৌকার বিজয় না হলে বিমানবন্দর, রেল লাইন, ৫ শত শয্যার হাসপাতাল উন্নয়ন, মহেশখালীর কয়লা বিদ্যুৎ প্রকল্পসহ হাজার কোটি টাকার সব উন্নয়ন প্রকল্প থেমে যেত।

কিন্তু কক্সবাজারর জনগণ বুঝতে পেরেছেন এই বিশাল উন্নয়ন কাজ ত্বরান্বিত করার জন্য দরকার শেখ হাসিনার সরকার। তাই তারা বিপুল ভোটে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করেছেন।

সভায় এমপি কমল কারো প্রতি কোনো ধরনের অবিচার না হয় সে লক্ষ্যে কাজ করতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও দলীয় নেতা কর্মীদের প্রতি নির্দেশ দেন। তিনি বলেন জামায়াতের অনেক ভোটারও তাকে ভোট দিয়েছেন। এদিকে নজর রাখার জন্যও তিনি নেতা-কর্মীদের দৃষ্টি আকর্ষণ করেন।

এমপি কমল বলেন, ঈদগাঁওবাসীর দাবী ঈদগাঁওকে উপজেলা ও রামুকে পৌরসভা করার দাবী অচিরেই বাস্তবায়ন হবে।

এসময় কক্সবাজার সদরও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও সদর রামুর হাজার হাজার কর্মী সমর্থক সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 8 =

আরও পড়ুন