বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির উদ্যোগে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর নিজ উদ্যোগে করোনাভাইরাস এর কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় দুঃস্থ ২শত কর্মহীন মানুষের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেন।

মঙ্গলবার (১৯ মে) বিকাল ৪ টার সময় ইউনিয়নের ৮নং ওয়ার্ড নারিচ বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কর্মহীন হয়ে পড়া পাহাড়ি বাঙালি ২শত পরিবারে মাঝে ত্রাণ সহায়তা হিসেবে চাউল ও ঈদ সামগ্রী হিসেবে সেমাই, চিনি, দুধ, নুডুস, কিসমিস‘সহ নানা সামগ্রী প্রদান করা হয়।

ত্রাণ বিতরণে জাহাংগীর আলম বাহাদুর বলেন, এই দুর্যোগময় মুহুর্তে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের নিমিত্তে এবং পার্বত্যমন্ত্রীর নির্দেশ মোতাবেক সম্পুর্ন ব্যক্তিগত উদ্যোগে নিজ তহবিল আমার এই ক্ষুদ্র সহায়তা।

তিনি আরো বলেন দলমত নির্বিশেষে সরকারের পাশাপাশি সামর্থ্য অনুযায়ী সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে সকলেই খাদ্য সহায়তা পাবে। তখন আর কোন কোন লোক না খেয়ে থাকবেনা ইনশাআল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. লিয়াকত আলী, এএসআই হাবিব, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংথোয়াইলা মারমা , ইউপি সদস্য আবদুর রহিম, ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ এর নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বাইশারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন