সম্প্রীতি ও উন্নয়নের আওতায় বসতঘর হস্তান্তর করলো ২৩-বি‌জি‌বি

fec-image

শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের আওতায় দুস্থ ,অসহায়কে একটি নতুন বসতঘর, শীতবস্ত্র প্রদান ও অসহায় পথ শিশু‌দের মাঝে বি‌ভিন্ন প্রকার শিশু খাদ্য বিতরণ করে‌ছে (২৩ বিজিবি) যামিনীপাড়া জোন।

মঙ্গলবার (১৫ ন‌ভেম্বর ) দুপু‌রের পর যামিনীপাড়া জোন কমান্ডার লে কর্নেল এবিএম জাহিদুল করিম যা‌মি‌নীপাড়া জোন এলাকায় এ অনুদান বিতরণ ক‌রেন।

বি‌জি‌বি সূ‌ত্রে জানা যায়, পার্বত‌্য খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গা উপ‌জেলাধীন তাইন্দং ইউ‌নিয়‌নের ডিবিপাড়ার স্থানীয় মো.শহিদুল ইসলামের ছে‌লে দুস্থ ও অসহায় মো.ওয়াহেদুজ্জামান (৫০) দীর্ঘদিন যাবত পুরাতন ও ভাঙ্গা ঘরে পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছিল। টাকার অভাবে নতুন ঘর নির্মাণ বা পুরাতন ঘ‌রের সংস্কার করতে পার‌ছিলনা। তই বসবাসের সুবিধার্থে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতায় যামিনীপাড়া জোন (২৩ বিজিবি)`র নিজস্ব অর্থায়‌নে নতুন একটি বসত ঘর নির্মাণ করা হয় । উক্ত ঘরের যাবতীয় নির্মাণ কাজ শে‌ষে ১৫ নভেম্বর দুপু‌রের পর স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ,গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকগণের উপস্থিতে ঘরটি অনুদান হিসেবে হস্তান্তর করা হয়। প‌রে এলাকার অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র, পরিধানের জন্য মেক্সি এবং পথ শিশুদের মাঝে বিভিন্ন প্রকার শিশু খাদ্য বিতরণ করা হয়।

যামিনীপাড়া জোন (২৩ বিজিবি)`র এমন জনমঙ্গলকর কার্যক্রমে সন্তুষ্ট হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকাবা‌সী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিজিবি, মাটিরাঙ্গা, যামিনীপাড়া জোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন