সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর পর্দা নামলো আজ

fec-image

রাঙামাটি জেলার বিলাইছড়ি জোন কর্তৃক আয়োজিত সম্প্রীতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) বিলাইছড়ি ও ফারুয়া দলের মধ্যে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো. আহসান হাবিব রাজীব, পিপিএম, পিএসসি।

গত ৭ জানুয়ারি থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে বিলাইছড়ি, কেংড়াছড়ি ও ফারুয়া ইউনিয়নের মোট ছয়টি দল অংশগ্রহণ করে।

এছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলার সকল প্রতিনিধিবৃন্দ, সকল ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বারসহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ। পার্বত্য অঞ্চলে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় বিলাইছড়ি জোনের ধারাবাহিক উদ্যোগের মধ্যে অন্যতম সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট-২০২৩।

ফারুয়া ২-১ গোলে বিলাইছড়িকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। টুর্নামেন্টের ফলাফল ঘোষণার পর বিজয়ী এবং রানার্স আপ টিমকে ট্রফি ও পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও উভয়দলের প্রত্যেক সদস্যকে মেডেল পরিয়ে দেন প্রধান অতিথি।

টুর্নামেন্ট শেষে শ্রেষ্ঠ খেলোয়াড় এবং শ্রেষ্ঠ উদীয়মান খেলোয়াড়কে বিশেষ সম্মাননা ও ট্রফি প্রদান করা হয়। প্রধান অতিথি টুর্নামেন্টের ফলাফল দেখে আনন্দ প্রকাশ করেন এবং এই টুর্নামেন্টকে একটি প্রতিযোগিতামূলক ও সুস্থ সংস্কৃতির বিকাশে সহায়ক বলে আখ্যায়িত করেন।

ভবিষ্যতেও এ ধরণের উদ্যোগ চলমান রাখার আশাবাদ ব্যক্ত করেন জোন কমান্ডার। টুর্নামেন্টের ফলাফলে স্থানীয়রা সন্তোষ প্রকাশ করেন। এসময় বিজয়ী দলকে উচ্ছাসিত দেখা যায়।

রানার্স আপ দলও টুর্নামেন্টের ফলাফলকে স্বাগত জানায়। এরকম সুশৃঙ্খল ও উৎসাহমূলক টুর্নামেন্ট এই অঞ্চলে এই প্রথম বলে জানায় স্থানীয়রা।

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুরু হওয়া এই টুর্নামেন্ট শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় এক মাইল ফলক হিসেবে ভূমিকা রাখবে এমন আশাবাদ ব্যক্ত করার মধ্য দিয়ে সমাপ্তি হয়
এই সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট-২০২৩।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ফুটবল টুর্নামেন্ট, বিলাইছড়ি, সম্প্রীতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন