সরকার জনগনের মৌলিক অধিকার হরণ করেছে: মাম্যাচিং

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জেলা বিএনপির সভানেত্রী ও সাবেক সাংসদ মাম্যাচিং বলেন, বর্তমান সরকার জনগনের মৌলিক অধিকার হরণ করেছে। তিনি অবিলম্বে খালেদা জিয়ার মামলা প্রত্যাহার সহ বিদেশে সু-চিকিৎসার দাবি জানান। অন্যাথায় বাইশারী থেকে আন্দোলন শুরু করার জন্য সকল নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।

তিনি আরও বলেন, বর্তমানে দ্রব্যমুল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। নিত্যপন্যের বাজারে আগুন। চাল ডাল তৈল সবকিছু ঊর্ধ্বগতি, খেটে খাওয়া মানুষের দুঃখের শেষ নাই।

 শনিবার (১৮ ডিসেম্বর) দুপুর দেড়টার সময় বাইশারী বাজার সংলগ্ন এক মাঠে ইউনিয়ন বি এনপি আয়োজিত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে বিশাল কর্মী সমাবেশে সাবেক সাংসদ জেলা বিএনপির সভানেত্রী মাম্যাচিং উপস্থিত নেতাকর্মীদের মাঝে এসব কথা বলেন।

ছাত্রদল নেতা মিনহাজের পরিচালনায় পবিত্র কোরআন তেলোাতর মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ছিদ্দিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মো. জাবেদ রেজা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, জেলা বিএনপির নেতা আবেদুর রহমান, জেলা যুবদল নেতা রিটন, উপজেলা সভাপতি আরেফুল্লাহ ছোট্ট, সাধারণ সম্পাদক আবদুল আলীম বাহাদুর, যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল আবছার সোহেল, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, মো. ইউনুস, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম সাংগঠনিক সম্পাদক আবদুল করিম বান্টু সহ জেলা উপজেলার নেতাকর্মীরা।

কর্মী সমাবেশে বাইশারী সহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করেন।কর্মী সমাবেশে শেষে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু চিকিৎসার জন্য আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন