সহকারী জজ হিসেবে নিয়োগ পেলেন নাইক্ষ্যংছড়ির আফসানা ইসলাম রুমি

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ি ইউনিয়নের ১ নং ওয়ার্ড় ইউপি সদস্য মাওলানা নুরুল ইসলামের কন্যা আফসানা ইসলাম রুমি ফেনী জেলা ও দায়রা জজ আদলতের সহকারী জজ হিসেবে নিয়োগ পেয়েছেন।

বাংলাদেশ জুড়িশিয়াল সার্ভিস কমিশন কতৃক ১৯ জানুয়ারি প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

রুমি গর্জনিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি তে জিপিএ ৫ ও এইচএসসি তে চট্টগ্রাম কলেজ হইতে জিপিএ ৫ নিয়ে পাশ করেছেন। এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হইতে আইন বিষয় নিয়ে এল এল বি অনার্স এবং এল এল এম সফলতার সহিত সম্পন্ন করেন।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রত্যন্ত এলাকার এই মেধাবী মুখ অসংখ্য প্রার্থীকে পেছনে ফেলে ১২ তম বাংলাদেশ জুড়িশিয়াল সার্ভিস পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় ২য় স্থান অধিকার করে জেলা ও উপজেলার মান অক্ষুন্ন রেখে ধন্য করেছে বলে জানান স্থানীয় বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার।

আফসানা ইসলাম রুমি জানান, রাষ্টের গুরুত্বপূর্ণ পদে পদায়ন হওয়ায় তিনি ন্যায় বিচার প্রতিষ্ঠায় ব্রত নিয়ে যোগদান করে সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালনে সকলের নিকট দোয়া চাই।

উল্লখ্য আফসানা ইসলাম রুমি দুই ভাই দুই বোনের মধ্যে ২য় সন্তান। বড় ভাই বান্দরবন জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী এডভোকেট মুজাহিদুল ইসলাম। এছাড়া মামা বাংলাদেশ সুপ্রিমকোর্ট এর আইনজীবী এডভোকেট ডঃ মহিউদ্দিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =

আরও পড়ুন