সাংবাদিকের মোটরসাইকেলে কাউন্সিলর প্রার্থী মালেকের সমর্থকদের হামলা

fec-image

রাঙামাটি প্রেসক্লাবের সদস্য ও পার্বত্যনিউজের সাংবাদিক মঈন উদ্দীন বাপ্পীর মোটরসাইকেলে হামলা চালিয়ে ভাংচুর করেছে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল মালেকের বিক্ষুব্ধ সমর্থকরা। রোববার (১৪ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার সাংবাদিক মঈন উদ্দীন বাপ্পী বলেন, রাত ৮টার দিকে তিনি এবং তার সহকর্মী নিউজ টােয়েন্টিফোর এর স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমুকে নিয়ে মোটরসাইকেলযোগে জেলা নির্বাচন কার্যালয়ে যাওয়ার সময় জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে অবস্থানরত কাউন্সিলর প্রার্থী আব্দুল মালেকের বিক্ষুব্ধ সমর্থকরা মোটরসাইকেলে হামলা চালায় এবং সাংবাদিক মঈন উদ্দীন বাপ্পীর শরীরে আঘাত করে।

তিনি আরও বলেন, এ ঘটনায় তিনি রাঙামাটি কোতয়ালী থানায় কাউন্সিলর প্রার্থী মালেকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন।

এদিকে ঘটনাটির তীব্র নিন্দা জানিয়েছেন, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল। তিনি বলেন, প্রশাসনের কাছে অনুরোধ অবলম্বে কাউন্সিলর প্রার্থী মালেকের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক।

রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক বলেন, ঘটনাটি খুবই দুঃজনক। কাউ্ন্সিলর প্রার্থী মালেকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে জাের দাবি জানান তিনি।

এ ঘটনায় রাঙামাটিতে কর্মরত গণমাধ্যম কর্মীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং সাংবাদিকের কাজে বাধা দেওয়ায় অবিলম্বে কাউন্সিলর প্রার্থী মালেকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনে কাছে জোর দাবি জানান।

২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল মালেক বলেন, আমি কোন গুন্ডা পালি না। তারা আমার সমর্থক। হামলার বিষয়ে জানতে চাইলে তিনি মুঠোফােনের সংযোগ কেটে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + eleven =

আরও পড়ুন