সাংবাদিক আব্দুল মান্নানের মায়ের মৃত্যুতে খাগড়াছড়ি জেলা প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের শোক

fec-image

মানিকছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.আব্দুল মান্নানের মা এবং জাবেদা খাতুন (৯৩) মৃত্যুতে খাগড়াছড়ি প্রেসক্লাব ও খাগড়াছড়ি টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ।

শোকবার্তায় খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পার্বত্য নিউজের ব্যুারো প্রধান এইচ এম প্রফুল্ল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, সাধারণ সম্পাদক কানন আচার্য, জেলা দুর্নীতি দমন কমিশনের সভাপতি সুর্দশন দত্ত, মানিকছড়ি প্রেসক্লাবের সভাপতি মো.মাঈন উদিন, উপজেলা প্রশাসন, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এনামুল হক এনামসহ,উপজেলা শিক্ষক সমাজ, সুশীল সমাজের নেতৃবৃন্দগন।

প্রত্যেকে পৃথক পৃথক শোকবার্তায় বলেন, আমরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

রবিবার (৮ নভেম্বর) রাত ৩,৪৫ মিনিট নিজ বাসায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি ২ পুত্র, ২ কন্যা, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =

আরও পড়ুন