parbattanews

সাংবাদিক জামাল হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্তের দাবি

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটির উদীয়মান তরুণ সাংবাদিক মো. জামাল উদ্দীন এর হত্যাকাণ্ডের সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সরকারের কাছে বিচার দাবি জানিয়েছেন রাঙামাটিতে কর্মরত সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার (৮মার্চ) সকাল  সাড়ে ১১টার দিকে রাঙামাটি প্রেসক্লাব মিলনায়তনে  অনুষ্ঠিত সাংবাদিক মো. জামাল উদ্দীন হত্যাকাণ্ডের ১১বছর স্মরণ সভায় সাংবাদিক নেতৃবৃন্দরা এসব কথা বলেন।

সাংবাদিক নেতৃবৃন্দরা আরও বলেন, বর্তমান সরকার গণমানুষের সরকার। দেশে যুদ্ধপরাধী থেকে শুরু করে জাতীয় চার নেতা হত্যার বিচার করা হচ্ছে। জামাল হত্যার দীর্ঘ ১১বছর পার হলেও এ হত্যাকাণ্ডের এখনও কোন বিচার পাওয়া যায়নি।

সাংবাদিক নেতৃবৃন্দরা জানান, অবিলম্বে মেধাবী সাংবাদিক জামাল হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের আইনের মাধ্যমে গ্রেফতার করে যথাযথ শাস্তি প্রদান করা হোক।

স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক।

জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি ও নিহত সাংবাদিক জামালের ছোট বোন সাংবাদিক ফাতেমা জান্নাত মুমুর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, রাঙামাটি রিপোটার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, রাঙামাটি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. দীপ্ত হান্নান, বৈশাখি টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক মো. কামাল উদ্দীন।

এসময় রাঙামাটিতে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স, প্রিন্টিং এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকসহ সাংবাদিক জামালের স্বজনরা উপস্থিত ছিলেন।

Exit mobile version