সাংবাদিক সংসদ কক্সবাজারের অভিষেক

fec-image

সাংবাদিক সংসদ কক্সবাজারের নব-নির্বাচিত কর্মকর্তাদের অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে সৈকত লাগোয়া কবিতা চত্বরে অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন, কক্সবাজারের পর্যটন শিল্পের ক্ষতি হয় এমন মিথ্যা সংবাদ দেশীয় পর্যটনের স্বার্থে পরিহার করতে হবে। তিলকে তাল বানিয়ে সংবাদ পরিবেশন, অবাধ তথ্য প্রবাহের এই সময়ে সত্যি বেদনাদায়ক। সুতরাং পেশাদারিত্বের জায়গা থেকে সংবাদকর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে কক্সবাজারের অপার সৌন্দর্য ও সম্ভাবনাকে বিশ্বময় ছড়িয়ে দিতে হবে।

সংগঠনের সভাপতি আজিজ রাসেলের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আশেক উল্লাহ রফিক বলেছেন, কক্সবাজারের পর্যটন শিল্প নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। সবাইকে বিকাশমান পর্যটন শিল্পের স্বার্থে সজাগ থাকতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনির উল গীয়াস, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, প্রবীন সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী, শামসুল হক শারেক, হামিদ মোহাম্মদ এরশাদ, কক্সবাজার হোটেল- মোটেল গেস্ট হাউস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম, টুয়াক সভাপতি আনোয়ার কামাল, দৈনিক হিমছড়ি সম্পাদক হাসানুর রশীদ, সিনিয়র সাংবাদিক এম আর মাহবুব, ফরহাদ ইবাবাল, ছৈয়দুল কাদের ইমাম খাইর, স.ম ইকবাল বাহার চৌধুরী, এসএম ছৈয়দ উল্লাহ আজাদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সাংবাদিক সংসদ কক্সবাজারের সাধারণ সম্পাদক বলরাম দাশ অনুপম।
অনুষ্ঠানে কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মরহুম মোহাম্মদ নুরুল ইসলাম ও ক্রীড়া সংগঠক, ব্যবসায়ী মরহুম সফিকুর রহমান কোম্পানীকে সংগঠনের পক্ষ থেকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =

আরও পড়ুন