সাজেকে দশ টাকা কেজি দরে চাউল পেল ১০৩৪পরিবার

fec-image

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করা হয়েছে।

মঙ্গলবার (৭এপ্রিল) ১০৩৪ পরিবারের মধ্যে এ চাউল বিক্রি করা হয়।

সাজেকের বাঘাইহাটে শান্তিময় চাকমা ও মাচালং বাজারে আলো রাণী চাকমার ডিলারশীপ দোকানে চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা স্থানীয় ইউপি সদস্য দয়াধন চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. জুয়েল প্রমুখ।

বিতরণকালে সাজেকের ৯ নম্বর এলাকা থেকে চাল নিতে আসা কল্পরন্জ কার্বারী বলেন, করোনাভাইরাসের পরিস্থিতির কারনে বাজারে চাউলের দাম অনেক বেশি। সরকার দশ টাকা দরে চাউলের ব্যবস্থা করায় আমাদের মত হতদরিদ্র পরিবার অনেক খুশি। সরকারের কাছে আমরা কৃতজ্ঞ প্রকাশ করছি।

সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা বলেন, সরকারের এ কর্মসূচি সাজেকের প্রান্তিক হত-দরিদ্র জনগোষ্ঠীর জন্য এটি একটি বিশাল পাওয়া। যা দূর্গম সাজেকের হত-দরিদ্র পরিবারের মাঝে অনেক স্বচ্ছলতা ফিরে আসবে।

দশ টাকা কেজি দরে চাল বিক্রি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ারই একটি অংশ। তাই এই চাল বিক্রি করা যাবেনা, এ কার্ড কারও নিকট হস্তান্তর করাও যাবেনা। এছাড়া কার্ডধারী ব্যতীত কারও কাছে চাল বিক্রি করতে পারবে না। তাই আমাদের সাজেক ইউপির পক্ষ থেকে ডিলারদের কঠোর নজরদারী করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চাল, প্রধানমন্ত্রী, সাজেক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 10 =

আরও পড়ুন