সাজেকে পর্যটকবাহী পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে ২ জন গুরুতর আহত

fec-image

বাঘাইছড়ির উপজেলার সাজেক পর্যটকবাহী পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন ২ জন। বুধবার (২৮ অক্টোবর) সাজেক সড়কের মাচালং বাজার সংলগ্ন এলাকায় দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হন মোটরসাইকেল চালক মো. জামিল (২২) ও আরোহী মো. মোরশেদ কবির শোভন (২৪) নামের দুই পর্যটক।

আহত দুইজনের গ্রামের বাড়ি বরিশাল শহরে জানা গেছে। দুজনই ঢাকায় পড়াশুনা করছেন বলে সূত্রে জানা যায়। তাদের সেনাবাহিনীর সহায়তায় হেলিকপ্টার যোগে ঢাকায় পাঠানো হয়েছে। আজ বিকাল ৪টায় খাগড়াছড়ি স্টোডিয়াম থেকে আহত দুজনকে নিয়ে ঢাকার উদ্দেশে উড়ে যায় হেলিকপ্টারটি ।

স্থানীয়রা জানায়, মোটরসাইকেল নাম্বার ঢাকা মেট্রো ল ২০০৭০২ ও পিকাপ গাড়ি নং চট্র মেট্রো ১১৫১৮৫ আরোহী পর্যটক দুইজন সাজেক যাচ্ছিল এবং বিপরীত দিক থেকে পর্যটকবাহী পিকআপ সাজেক থেকে ফেরার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। দুটিই বেপরোয়া গতিতে চলছিল, যার ফলে এই দুর্ঘটনা ঘটে। আহতদের নিরাপত্তাবাহিনী ও স্থানীয়রা উদ্ধার করে খাগড়াছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সেখানে আহতদের অবস্থার অবনতি হলে সেনাবাহিনীর সহায়তায় হেলিকপ্টারের মাধ্যমে ঢাকায় প্রেরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, বাঘাইছড়ি, সাজেক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন