সাজেকে সড়ক দুর্ঘটনা: নিহত ৯ জনের ময়নাতদন্ত আজ, আহত ৬ জন চিকিৎসাধীন

fec-image

রাঙ্গামাটির সাজেক উদয়পুরে ট্রাক দুর্ঘটনায় আহত ৪ জনের চিকিৎসা চলছে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে। এছাড়া উন্নত চিকিৎসার জন্য আজ সকালেই আহির উদ্দিন ও তার ছেলে সামিউলকে তার স্বজনরা ঢাকায় নিয়ে গেছেন। তাদের বাড়ি গাজিপুর জেলায়।

জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রিপল বাপ্পি জানান, গুরুত্ব দিয়ে আহতদের চিকিৎসা চলছে। এরমধ্যে কিশোরগঞ্জের মোবারক (৩২) এর অবস্থা কিছুটা গুরুতর।

এদিকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে আনার পর মৃত ৪ জনের পরিচয় পাওয়া গেলেও ঘটনাস্থলে নিহত ৫ জনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তাদের বাড়ি কিশোরগঞ্জ, কুড়িগ্রাম ও গাজীপুরে হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

উল্লেখ্য, বুধবার বিকালে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক উদয়পুর সীমান্ত সড়কে পাহাড় থেকে নামার পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয় শ্রমিক বহনকারী ট্রাকটি। এতে ৯ জন নিহত ও ৬ জন আহত হন। শ্রমিকরা কাজের উদ্দেশ্যে গাজিপুর থেকে সীমান্ত সড়কের উদয়পুর যাচ্ছিল। তারা একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের অধীনে একটি ব্রিজের কাজ করার কথা ছিল।

সাজেক থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরি জানান, লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন