সাজেকে সেনা অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

fec-image

রাঙামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪৮০ পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের বিপুল পরিমাণ সরঞ্জামসহ চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সেনাবাহিনী বাঘাইহাট জোন।

শুক্রবার (২৯ জুলাই) দুপুরে বাঘাইহাট জোন, ৬ ইস্ট বেঙ্গল, জোন কমান্ডার লে. কর্নেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি এর নির্দেশে সাজেক আর্মি ক্যাম্পের কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইবনুল বায়াৎ মো. ফজলে এলাহী এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল এই অভিযান পরিচালনা করেন।

আটক মাদক ব্যবসায়ী সাজেক গেস্ট হাউজের মালিক (অংশীদার) মো. জনি। সে দীঘিনালা এলাকার মো. আলমগীরের ছেলে।

সেনাবাহিনী সূত্রে জানা যায়, সেনা অভিযানে ৪৮০ পিস ইয়াবা, ফুয়েল পেপার ২০০টি, ইয়াবা সেবনের জন্য বোতলের ঢাকনা ৩টি, কাগজের পাইপ ৭টি এবং নগদ মাদক বিক্রির ২৬ হাজার টাকাসহ ব্যবসায়ীকে আটক করা হয়। পরবর্তীতে উক্ত মাদক ব্যবসায়ীকে জব্দকৃত মালামালসহ সাজেক থানায় হস্তান্তর করা হয়।

সাজেক থানার ওসি মো. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘উক্ত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

বাঘাইহাট সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মুনতাসীর রহমান চৌধুরী, পিএসসি, বলেন, ‘পার্বত্য অঞ্চলে শান্তিচুক্তি বাস্তবায়নের লক্ষ্যে এবং সাজেক পর্যটন এলাকায় মাদকদ্রব্য থেকে যুব সমাজকে রক্ষার জন্য সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’

তিনি আরও বলেন, ‘আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। তারই ধারাবাহিকতায় দেশের জনগণ এবং দেশের সম্পদ রক্ষার জন্য সেনাবাহিনী প্রতিনিয়ত কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিতা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =

আরও পড়ুন