সাজেক থানা ছাত্রলীগ সভাপতির মোটরসাইকেলে আগুন

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. মিজানুর রহমান চৌধুরী (মাহিম) এর ইয়ামাহা মোটরসাইকেলে আগুনে পুড়িয়ে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৭ জুন) ভোরে সাজেক ইউনিয়নের বাঘাইহাট বাজার এলাকায় মিজানুর রহমান চৌধুরীর বাড়ির পাশেই রাখাছিলো মোটরসাইকেলটি।

সাজেক থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, এখনো পর্যন্ত কার কী উদ্দেশ্য মোটরসাইকেলে আগুন দিয়েছে আমরা নিশ্চিত নই। তবে ধারণা করছি গতকাল সোমবার (৬ জুন) মেরুং ইউনিয়ন ও বাঘাইহাট এলাকার ছাত্রদল ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ফেইসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ঝামেলা তৈরি হয়। পরে রাতে বাঘাইহাট বাজারে বসে আলোচনার মাধ্যমে বিষয়টি সমাধান হয়। এর পরপরই যেহেতু ঘটনা তাই আমরা মনে করছি ওই ঘটনা কেন্দ্র করেই আগুন দিয়ে থাকতে পারে।

এদিকে সাজেক থানা ছাত্রলীগ সভাপতি মো. মিজানুর রহমান চৌধুরী মাহিম বলেন, কে বা কারা আগুন দিয়েছে তা আমি নিশ্চিত নই, তাই এখনো থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। সাজেক থানার ওসি নুরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করছেন। স্থানীয় বিএনপি নেতা কর্মীরা দুপুরে এসে মোটরসাইকেলের বিষয়ে তারা নিজেরাই ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন। তাই তাদের সাথে আর কোন বিরোধে যায়নি।

সাজেক থানার ওসি নুরুল আলম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো লিখিতো কোন অভিযোগ পাইনি। আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি অভিযোগ পেলেই তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন