সাফ চ্যাম্পিয়ন: পাহাড়ের ৩ ফুটবলার ও কোচের জন্য ৪ লাখ টাকা পুরস্কার ঘোষণা

fec-image

পাহাড়ের ৩ কৃতি ফুটবলার ও এক কোচের জন্য ৪ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে খাগড়াছড়ি জেলা প্রশাসন। সোমবার (১৯ সেপ্টেম্বর) নেপালকে হারিয়ে শিরোপা জয়ের পরপরেই জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস তাঁর ফেসবুক পেইজ থেকে এ আর্থিক পুরস্কারের ঘোষণা দেন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে বাংলাদেশ-নেপালের মধ্যে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো শিরোপার জয় লাভ করে বাংলাদেশ নারী ফুটবল দল। এ দলে খাগড়াছড়ি জেলা থেকে তিন জন খেলোয়ার ও একজন কোচ ছিলেন। তারা হলেন খাগড়াছড়ির মনিকা চাকমা, আনাই মগিনি ও আনুচিং মগিনি এবং দলের সহকারী কোচ হিসেবে দায়িত্বে ছিলেন তৃষ্ণা চাকমা। আনাই ও আনুচিং দুই যমজ বোন। দলের সহকারী কোচ তৃষ্ণা চাকমার বাড়িও এ জেলায়।এদিকে নারী ফুটবল দলে তিনি দলের গোলকিপার হিসেবে রয়েছেন পাহাড়ি জেলা রাঙামাটির রূপনা চাকমা ও প্রাণভোমরা রিতু পর্ণা চাকমাও রয়েছেন। রূপনা ও রিতুপর্ণা’র ব্যাপারে রাঙ্গামাটি জেলা প্রশাসন থেকে পরবর্তী সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

শিরোপা জয়ের পর পরই খাগড়াছড়ি জেলা প্রশাসনের ফেইসবুক পেইজ থেকে তাদের চারজনের জন্য আর্থিক পুরস্কারের ঘোষণা দেন।

এ সময় তার ফেসবুক পেইজে বলেন, সাফ ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী দলকে অভিনন্দন । টিমে খাগড়াছড়ির তিন ফুটবলার ও এক কোচের জন্য ৪ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করা হলো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

আরও পড়ুন