সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপঙ্কর তালুকদারকে ফেসবুকে প্রাণনাশের হুমকি

দীপঙ্কর

স্টাফ রিপোর্টার:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপঙ্কর তালুকদারকে হত্যা করার হুমকি দিয়ে ফেসবুকে সতর্ক করা হয়েছে। উপজাতীয় সন্ত্রাসী গ্রুপ কর্তৃৃক পরিচালিত CHT JUMMALAND পেইজের এক পোস্টে ১৯ মার্চ এই হুমকি দেয়া হয়। দীপঙ্কর তালুকদারকে কুলাঙ্গার আখ্যা দিয়ে পোস্টে বলা হয়েছে, “ দীপঙ্কর কুলাঙ্গার নিজের মরণের ঘন্টা নিজে বাজাইতেছেন । একজন নেতা সহজে জন্মায় না । সে হোক ভালো নেতা কিংবা হোক খারাপ নেতা । আর নেতাকে কেউ সহজে মারে না । দীপঙ্কর কুলাঙ্গার খারাপ হলেও একজন নেতা । লোক সমাগম করার ক্ষমতা তার আছে, লোকদের অনুগত করার ক্ষমতা তার আছে” ।

তিনি স্বজাতি বিরোধী কর্মকাণ্ডে জড়িত অভিযোগ করে হুমকিতে আরো বলা হয়েছে, “কিন্তু সাম্প্রতিক সময়ে দীপঙ্কর কুলাঙ্গার অনেক বেড়ে গেছে, স্বজাতি বিরোধী কর্মকান্ডে আগেও জড়িত ছিলেন কিন্তু এখন দ্বিগুণ উৎসাহ নিয়ে তিনি তার স্বজাত বিরোধী কর্মকান্ড অতি উৎসাহে এগিয়ে নিচ্ছে” ।

মৃত্যুর হুমকি দিয়ে তাকে সতর্ক হবার পরামর্শ দিয়ে আরো বলা হয়েছে, “তিনি হয়তো ক্ষমতার মোহে নিজের স্বার্থে এসব করছেন, তবুও স্বজাতির কুলাঙ্গার হলেও দীপঙ্করকে বলছি শুধু শুধু নিজের আয়ু নিজে ছোট করবেন না, মৃত্যুর ঘন্টা বাজাবেন না । হাজার হোক সকলের কাছে নিজের প্রাণের চেয়ে প্রিয় জিনিস আর নেই। পোস্টটি হুমকি নয়, সতর্কতামূলক হিসেবে ধরে নিবেন কুলাঙ্গার দীপঙ্কর” ।

এ বিষয়ে দীপঙ্কর তালুকদারের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমি মৃত্যু ভয়ে ভীত নই। আমি মুক্তি যোদ্ধা হুমকিকে ভয় পাই না। তাই কে কি বললো তাও কেয়ার করি না।

আমি বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বে বিশ্বাস করি। কাজেই সেটা মেনেই রাজনীতি করি। যারা এ বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বে বিশ্বাস করে না। স্বাধীনতা সার্বভৌমত্ব বিরোধী রাজনীতি করে তাদের বিরুদ্ধে আমি কথা বলেই যাবো। তাতে কারো হুমকি পরোয়া করি না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + seven =

আরও পড়ুন