“পার্বত্যনিউজ সাধারণভাবে প্রচলিত কোনো গণমাধ্যম নয়। এটি দেশের সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার একটি লড়াই।”
উখিয়ায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে পার্বত্যনিউজ সম্পাদক

সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিকদের লিখনি অব্যাহত রাখতে হবে

fec-image

দেশের সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিকদের লিখনি অব্যাহত রাখার আহবান জানিয়েছেন দেশের অন্যতম অনলাইন গণমাধ্যম পার্বত্যনিউজ ডটকমের সম্পাদক ও দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মেহেদী হাসান পলাশ

তিনি বলেন, পার্বত্যনিউজ সাধারণভাবে প্রচলিত কোনো গণমাধ্যম নয়। এটি দেশের সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার একটি লড়াই। পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন ধরে আমরা সফলতার সাথে এই লড়াই চালিয়ে আসছি।

বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৪টায় পার্বত্যনিউজের উখিয়া ব্যুরো অফিসে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মেহেদী হাসান পলাশ এসব কথা বলেন।

পার্বত্যনিউজ উখিয়া ব্যুরো অফিসে সাংবাদিকদের মতবিনিময়

তিনি আরো বলেন, ২০১৭ সালে নতুন করে বিপুল সংখ্যক রোহিঙ্গা অনুপ্রবেশের পরে বাংলাদেশের পর্যটন রাজধানী কক্সবাজার এবং বঙ্গোপসাগরের সার্বভৌমত্ব ও অখন্ডতা চ্যালেঞ্জের সম্মুখীন। এই সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে একজন সংবাদকর্মী হিসেবে নিজের দায়বদ্ধতা থেকে এবং গণমাধ্যম হিসেবে পার্বত্যনিউজ শামিল হয়েছে। এই লড়াই সফল করতে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

পার্বত্যনিউজের উখিয়া ব্যুরো অফিস প্রধান শফিক আজাদের পরিচালনায় সভাপতিত্ব করেন কক্সবাজার ব্যুরো অফিস প্রধান ইমাম খাইর।

এ সময় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ মতামত তোলে ধরেন উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার, সহ-সভাপতি হুমায়ুন কবির জুশান, সাধারণ সম্পাদক রতন কান্তি দে, উখিয়া প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি গফুর মিয়া চৌধুরী, রিপোর্টার্স ইউনিটির উখিয়ার সাধারণ সম্পাদক ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের দফতর সম্পাদক রফিক মাহমুদ, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য আরফাত চৌধুরী, উখিয়া প্রেসক্লাবের সদস্য আব্দুল্লাহ আল আজিজ, এম ফেরদৌস ওয়াহিদ, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য ইমরান আল মাহমুদ, রিদুয়ানুল হক সোহাগ, পার্বত্যনিউজের প্রতিনিধি আজিজুল হক রানা, আলাউদ্দিন, কন্টেন্ট ক্রিয়েটর জাহেদুল গণি ও ভিডিও এডিটর মো. রাশেদ, সংবাদকর্মী রফিকুল ইসলাম সুমন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =

আরও পড়ুন