সিএনজি তেলের ট্যাংকে ইয়াবা : আটক ১

fec-image

টেকনাফে বিজিবি জওয়ানেরা পৃথক অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে। এই ঘটনায় ইয়াবাসহ এক চালককে আটক করা হয়েছে।

সুত্র জানায়, গত রবিবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের সদরের বিশেষ একটি টহল দল মিয়ানমার থেকে মাদকের চালান আসার সংবাদ পেয়ে হোয়াইক্যং খারাংখালী এবং হ্নীলা মৌলভীবাজারের মধ্যবর্তী স্থানে অবস্থান নেয়। উক্ত এলাকার জাহাঙ্গীরের প্রজেক্টের পূর্ব পাশ দিয়ে ১জন মানুষ একটি প্লাস্টিকের বস্তা মাথায় করে উঠতে দেখে তাকে ধরার জন্য চ্যালেঞ্জ করলে সে বস্তাটি ফেলে নাফনদীতে ঝাঁপ দিয়ে মিয়ানমার সীমান্তে চলে যায়।

পরে মাদক কারবারীর ফেলে যাওয়া বস্তাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৬০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

অপরদিকে একইদিন বিকাল পৌনে ৭টারদিকে হ্নীলা জাদিমোরা হতে টেকনাফগামী একটি সিএনজি তল্লাশীকালে চালকের কথা-বার্তা সন্দেহজনক হওয়ায় সিএনজির তেলের টাংকির ভেতরে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ১০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় পাচারে ব্যবহৃত সিএনজি ও চালক জাদিমোরার মৃত কাদির হোছনের পুত্র মোঃ ইলিয়াছ হোসেনকে (৪৮) আটক করা হয়।

এই ব্যাপারে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) সোমবার (১৬ নভেম্বর) বিকালে জানান, পরিত্যক্ত অবস্থায় উদ্ধারকৃত ইয়াবা পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। জব্দকৃত ইয়াবা ও সিএনজিসহ আটক চালককে সংশ্লিষ্ট আইনের মামলায় টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =

আরও পড়ুন