সিগারেটের আগুনে পুড়লো কাউখালীর চার দোকান

fec-image

উপজেলার নাইল্যাছড়ি বাজারে তেলের দোকান থেকে লাগা অগুনে পুড়ে গেছে চার ব্যাবসা প্রতিষ্ঠান।এতে বিশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির দাবী করেছেন ব্যাবসায়ীরা।

রবিবার(২২ মার্চ) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নাইল্যাছড়ি বাজারের হার্ডওয়ার ও খুচরা তেল ব্যাবসায়ী সাদ্দাম হোসেনের দোকানে অকটেন বোতলজাত করার সময় সাগর (১৭) নামের এক শ্রমিক অসাবধানবশত সিগারেট জালিয়ে জ্বলন্ত কাঠি মাটিতে ফেলে। এতে মূহুর্তের মধ্যেই আগুন পুরো দোকান ছড়িয়ে পড়ে।

এসময় দোকানের ভেতর থাকা ব্যাবসায়ী সাদ্দামসহ অন্যরা দোকান থেকে বেরিয়ে যায়। তেল, গ্যাস ও অকটেনের কারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় পাশাপাশি অপর দুটি মুদি ও একটি ফার্চারের দোকান সম্পুর্ন ভস্মীভূত হয়।

ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীরা হলেন, মোঃ সাদ্দাস হোসেন (তেল ও হার্ডওয়ার), মোঃ মামুনুর রশীদ (মুদি), মোঃ মাইনুদ্দিন (ফার্ণিচার), মোঃ আবদুল্লাহ (মুদি)।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কাউখালী ইউনিট সদস্যরা প্রায় দু’ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস কাউখালী ইউনিটের স্টেশন অফিসার মোঃ তমিজ উদ্দিন তেলের দোকান থেকে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।

এতে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির কথা জানিয়েছেন তিনি। ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন, কাউখালী আর্মি ক্যাম্পের ক্যাম্প অধিনায়ক লে. মোঃ রেজওয়ান আহমেদ, কাউখালী থানার ওসি মোঃ শহিদ উল্লাহ পিপিএম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আগুন, কাউখালি, ফায়ার সার্ভিস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − five =

আরও পড়ুন