সিজিসিসি’তে ১ম তিতাস প্রেসিডেন্ট কাপ গলফ্ টুর্নামেন্ট

fec-image

খাগড়াছড়ি চেঙ্গী গলফ্ এন্ড কান্ট্রি ক্লাবে ১৮-১৯মার্চে (সিজিসিসি) ১ম তিতাস প্রেসিডেন্ট কাপ গলফ্ টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ এক বছর পর এ বছরের প্রথম টুর্নামেন্ট দেশের বিভিন্ন গলফ্ ক্লাবের ৪৪ জন গলফার এ টুর্নামেন্টে অংশগ্রহণ করেন।

শুক্রবার অপরাহ্নে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি সিজিসিসি’র প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি, মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন, বিএসপি, এসজিপি, এনডিসি, পিএসসি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আলী রেজা ও টুর্নামেন্ট স্পন্সর তিতাস কর্পোরেশনের এমডি মো. রেজাউল ইসলাম মুন্না। এ আয়োজনে জিওসি পত্নি, রিজিয়ন কমান্ডার পত্নিসহ, গলফার, সামরিক ও বেসামরিক কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এবার চ্যাম্পিয়ন হয়েছে মাবরুর মুহাম্মদ মাফি, রানার আপ মেজর আনোয়ারুল হক, ২য় রানার আপ মো. সামসুল হুদা চৌধুরী।

২২-২৪ হ্যান্ডিক্যাপে চ্যাম্পিয়ন হয়েছে এম. রাশেদুল হক, রানার আপ হয়েছেন লে. কর্ণেল মোহাম্মদ কামরুজ্জামান। মহিলা গলফারদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে ইফফাত তৌফিক ও রানার আপ হয়েছে মনোয়ারা সুলতানা শম্পা। সাব জুনিয়রদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে উম্মে সাদিয়া চৌধুরী ও রানার আপ হয়েছে মাস্টার আরিয়ান।

এছাড়াও ‘নিয়ারেস্ট টু পিন’ এ মেজর এস এম জুবায়ের আলম, ‘লংগেস্ট ড্রাইভ’এ ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, ‘ম্যাক্সিমাম পার’ এ লে. কর্নেল (অব.) মো. তৌফিকুল ইসলাম, ‘২য় বেস্ট গ্রস’এ মেজর মো. মোকাদ্দেস হোসেন, ‘বেস্ট গ্রস’এ ট্রপি জিতেছেন লে. কর্নেল (অব.) মো. এহসানুল্লাহ। পুরস্কার বিতরণ শেষে রেফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =

আরও পড়ুন