সুমাইয়া সর্ণা রচনা প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে সেরা বিজয়ী

fec-image

বাংলাদেশের সুবর্ণজয়ন্তী মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও মানবিক মূল্যবোধ শীর্ষক রচনা প্রতিযোগিতা -২০২১ এ রাঙামাটির লংগদু উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সুমাইয়া বিনতে সুলতান সর্ণা জাতীয় পর্যায়ে সেরা বিজয়ী হয়েছে।

লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) মাইনুল আবেদীন বৃহস্পতিবার নিজ কার্যালয়ে জাতীয় পর্যায়ে সেরা নির্বাচিত হওয়ায় সর্ণাকে অভিনন্দন জানান। এবং তার পুরস্কার প্রাপ্ত গোল্ড মেডেলটি সকলকে দেখান। এসময় সর্ণাকে আর্থীক পুরস্কার প্রদান করেন ইউএনও।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, রাবেতা মডেল উচ্চ বিদয়ালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান ও সর্ণার বাবা করল্যাছড়ি আরএস উচ্চ বিদয়ালয়ের সহকারী শিক্ষক সুলতান আহম্মেদ উপস্থিত ছিলেন। সর্ণা আগামী ২ বছর মেয়াদে সে মানবাধিকার কমিশনের পক্ষ থেকে নিয়মিত বৃত্তি পাবেন বলে জানানো হয়।

এছাড়াও লংগদু উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সুমাইয়া বিনতে সুলতান সর্ণা। সে, P.E.C, J.S.C I S.S.C পাবলিক পরীক্ষায় GPA-5.00(A+) ) পেয়েছিল। মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও মানবিক মূল্যবোধ শীর্ষক রচনা প্রতিযোগিতায় ১লক্ষ ৫১ হাজার, ৫১৬ জন প্রতিযোগির সাথে প্রতিযোগীতায় জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে সর্ণা।

সর্ণার জন্য শুভকামনা ও অভিনন্দন জানিয়েছেন তার পিতা করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলতান আহম্মদ মাতা মাইনীমুখ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রহিমা আক্তার, সর্ণার বিদ্যালয়ের শিক্ষকগণ ও সহপাঠীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন