‘সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকতার মান উন্নয়নের বিকল্প নেই’

fec-image

কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণলায় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ সাইমুম সরওয়ার কমল বলেছেন, ন্যায় বিচার ও সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকতার মান উন্নয়নের বিকল্প নেই। তথ্য প্রযুক্তির প্রসারের সাথে সাথে সংবাদের চাহিদা, বিষয়-বৈচিত্র বিস্তৃতি লাভ করেছে। এজন্য মানসম্পন্ন ও বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনে সাংবাদিকদের আন্তরিক হতে হবে।

রামু প্রেসক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে এমপি কমল এ কথা বলেন। এ সময় তিনি রামু প্রেসক্লাব এর জন্য একটি ভবন প্রদান এবং সাংবাদিকদের কল্যাণে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

শনিবার (১৪ মে) দুপুরে রামু ওসমান ভবনে রামু প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি নীতিশ বড়ুয়া এবং সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের নেতৃত্বে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ সাংসদ কমলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় সংক্ষিপ্ত মতবিনিময় সভায় রামু প্রেসক্লাবের নব গঠিত কমিটির সহ-সভাপতি এসএম জাফর ও খালেদ হোসেন টাপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন, অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান, দপ্তর সম্পাদক হাসান তারেক মুকিম, প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, কার্যকরী সদস্য খালেদ শহীদ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে সাংসদ কমল ও রামু প্রেসক্লাব নেতৃবৃন্দ মধ্যাহ্নভোজে অংশ নেন।

একইদিন সকালে রামু কেন্দ্রীয় শহীদ মিনার এবং মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে রামু প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্নয়ন, প্রতিষ্ঠায়, সুশাসন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + eighteen =

আরও পড়ুন