সেনাবাহিনী শান্তি-শৃঙ্খলার পাশাপাশি পাহাড়ের উন্নয়নে ভুমিকা রাখছে : লে. কর্নেল নওরোজ নিকোশিয়ার

fec-image

পাহাড়ের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি সেনাবাহিনী পাহাড়ে সরকারের বিভিন্ন উন্নয়নে ভুমিকা রাখছে ।

বুধবার (২২ জানুয়ারি) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে অনুষ্ঠিত মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি, জি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সাধারণ মানুষের নিরাপত্তায় জোন এলাকায় যেকোন ধরনের সন্ত্রাসী ও চাঁদাবাজদের বিরুদ্ধে সেনাবাহিনীর অবস্থান ‘জিরো টলারেন্স’। সাধারণ মানুষের জন্য সেনাবাহিনী সবকিছুই করবে।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো: মাঈন উদ্দিন ও মমাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো: শহিদুল ইসলাম সোহাগ প্রমুখ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মোহাম্মদ শাকিল, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সামসুদ্দীন ভূইঁয়া, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মো: ওমর ফারুক, মাটিরাঙ্গা ফরেষ্ট রেঞ্জ অফিসার মো: তারিকুল ইসলামসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, শিক্ষক-সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় মাটিরাঙ্গা জোনের বিভিন্ন সহায়তা ও সেবামুলক কর্মকাণ্ডের অগ্রগতি সম্পর্কে খোঁজ খবর নেয়ার পাশাপাশি এলাকার হত-দরিদ্রদের মাঝে সহায়তা প্রদান করেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিরাপত্তা, পাহাড়, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন