parbattanews

সোনার পাড়া বাজারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার সোনার পাড়া বাজারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৫মার্চ) এ অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন, ব্যাংক এশিয়া লি. এর ইভিপি ও চট্টগ্রাম অঞ্চলের জোনাল হেড একেএম সাইফুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সোনার পাড়া ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার এজেন্ট ও প্রধান উদ্যোক্তা এবং উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে ব্যাংক এশিয়া লি. ঢাকা কর্পোরেট অফিসের ভিপি আহসান উল আলম কক্সবাজার ব্রাঞ্চ শাখার এফএভিপি গিয়াস উদ্দিন চৌধুরী, জালিয়া পালং ইউপি চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, রত্মাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী।

সোনার পাড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শাহ্ আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাস্টার নজরুল ইসলাম।

সোনার পাড়া ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর ম্যানেজার মোহাম্মদ শাহেদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জালিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এসএম ছৈয়দ আলম সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিউল আলম, শিক্ষানুরাগী লিয়াকত আলী বাবুল, ও আব্দুল করিমসহ স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক, শুভাকাঙ্খি, বিভিন্ন পেশাজীবী, রাজনীতিবিদ ও গণমাধ্যম কর্মী।

অনুষ্ঠান শেষে সোনার পাড়া ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের উদ্দ্যোগে অনুষ্ঠিত মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ৫০জন শিক্ষার্থীকে সংবর্ধনা, ক্রেস্ট সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।

Exit mobile version