স্কুল শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে খাগড়াছড়ি গুইমারার ছাত্রলীগের সাবেক সভাপতির বিরুদ্ধে মামলা

fec-image

খাগড়াছড়ির গুইমারায় ছাত্রলীগের সাবেক এক নেতার বিরুদ্ধে এক স্কুল শিক্ষিকাকে তুলে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী স্কুল শিক্ষিকা (৩৭) গুইমারা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর চৌধুরীকে (৩৫) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। সাগর গুইমারা উপজেলার দার্জেলিং টিলা এলামার নিরঞ্জন চৌধুরীর ছেলে।

এর আগে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর অভিযুক্ত সাগর চৌধুরী তার স্ত্রী মাধবী রায় চৌধুরী ওরফে পিংকিকে (২৫) মারধর এবং গলাটিপে হত্যার অভিযোগ রয়েছে। স্ত্রী হত্যা মামলায় সাগর চৌধুরী দীর্ঘদিন কারাগারে ছিল।

জানা যায়, ওই নারী ইউনিসেফ পরিচালিত একটি পাড়াকেন্দ্রের শিক্ষকতা করেন। সাগর চৌধুরী দীর্ঘদিন ধরে স্কুলে আসা যাওয়ার পথে প্রায় প্রতিদিন তাকে বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। এতে রাজি না হওয়ায় তার ও পরিবারের লোকজনকে মেরে ফেলার হুমকি দিয়ে দফায় দফায় এক লাখ ৪৬ হাজার টাকা আদায় করে নেয়। অবশেষে গত রবিবার ঘটনার দিন সকালে গুইমারার দার্জেলিং টিলা নামক এলাকায় পাড়াকেন্দ্রের শিক্ষকদের একটি সভাশেষে বাসায় ফেরার পথে স্কুল শিক্ষিকাকে সাগার চৌধুরী তার সন্ত্রাসী বাহিনীসহ জোরপূর্বক মোটরসাইকেলে তুলে বাসায় নিয়ে বিয়ের জন্য চাপ দেয়। এতে রাজি না হলে তাকে এক পর্যায়ে মারধর ও ধর্ষনের চেষ্টা চালায়। ভুক্তভোগী স্কুল শিক্ষিকা কৌশলে তার ভাইকে ফোন দিলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়। এই ঘটনায় মঙ্গলবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে গুইমারা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল মঙ্গলবার বিকালে সাগর চৌধুরীকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন