রামুতে মনসুর আলী সিকদার ওয়াকফ স্টেট এর খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

রামুতে মনসুর আলী সিকদার ওয়াকফ স্টেট এর উদ্যোগে রাজারকুল ইউনিয়নে করোনা মহামারীতে কর্মহীন ও হতদরিদ্র ২০০ পরিবারকে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৫ মে) সকাল ১০টায় রাজারকুল মনসুর আলী সিকদার আইডিয়্যাল স্কুল মাঠে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মনসুর আলী সিকদার ওয়াকফ স্টেট এর সাধারণ সম্পাদক ও রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা মোহছেন শরীফ।

এসময় উপস্থিত ছিলেন, রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান, রামু উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবু মোতালেব, সাবেক ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ সিকদার, রাজারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরওয়ার কামাল সোহেল প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা করোনা মহামারীতে কর্মহীন ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর জন্য মনসুর আলী সিকদার ওয়াক্ফ স্টেট এর সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সংকটময় পরিস্থিতিতে সরকার মানুষের খাদ্য সংকট লাঘবে ব্যাপক উদ্যোগ নিয়েছে। একজন মানুষও না খেয়ে থাকবে না। এ মহামারী থেকে বাঁচতে হলে সবাইকে ঘরে থাকতে হবে এবং সবসময় পরিস্কার-পরিচ্ছন্ন থাকার জন্য সচেষ্ট হতে হবে।

এছাড়াও স্থানীয় সামাজিত ও জনকল্যাণমূলক সংগঠন ‘আলোকিত রাজারকুল’ এর সাধারণ সম্পাদক সাজেদুল হক সাহেদ, সাবেক সভাপতি আতিকুর রহমান, উপদেষ্টা মোহাম্মদ জুনাইদ‘সহ সংগঠনটির এক ঝাঁক সদস্য পুরো আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সার্বিক সহযোগিতা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, নির্বাহী অফিসার, রাজারকুল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =

আরও পড়ুন