`স্বাধীনতা বিরোধীরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে’

fec-image

দেশব্যাপী ভাঙচুর, অগ্নিসংযোগসহ নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

শনিবার (২৭ মার্চ) বিকালের মাটটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে মাটিরাঙ্গা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুক্তিযোদ্ধা চত্বর এসে শেষ হয়।

পরে মুক্তিযোদ্ধা চত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশিদ ফরাজী। বিক্ষোভ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁন, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বাবুল আহমেদ ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তসলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

সারাদেশে যখন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপিত হচ্ছে তখন স্বাধীনতা বিরোধীরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেন, এসব অপশক্তিকে রুখে দিতে হবে। এ দেশে স্বাধীনতা বিরোধীদদের কোন ঠাঁই হবেনা। বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধীদদের অপতৎপরতা কোনোদিন বাস্তবায়ন করতে দেয়া হবে না। বিশৃঙ্খলাকারীদের কঠোর হাতে দমন করা হবে বলেও হুশিয়ারী দেন তিনি।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরণজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ছাড়াও আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − three =

আরও পড়ুন