স্বামী নির্যাতনের দায়ে স্ত্রী কারাগারে

fec-image

কুতুবদিয়ায় স্বামী নির্যাতনের মামলায় স্ত্রীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (৩০ আগস্ট) স্ত্রী আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

আদালত সূত্র ও বাদীর আইনজীবী মো. আইয়ুব হোছাইন জানান, বড়ঘোপ আজম কলোনীর বাসিন্দা মৃত মফিজ আলমের পুত্র মো. সেলিম (৪০ ) দীর্ঘদিন ধরে স্ত্রী জোসনা আক্তারের নানাবিধ নির্যাতনের শিকার হতেন। ছেলের তুচ্ছ বিষয়ে সেলিমের শ্যালক লাল ফকির পাড়ার মৃত আব্দু শুক্কুরের পুত্র মাহমুদুল করিমের প্ররোচনায় স্ত্রী ও বড় মেয়ে তাজমিন আক্তার সেলিমের উপর দা, লাঠি দ্বারা মারধর করে। পরে সেলিম বাদী হয়ে শ্যালক মাহমুদুল করিম, স্ত্রী জোসনা আক্তার ও মেয়ে তাজমিনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। আদালত কুতুবদিয়া থানায় তদন্তের দায়িত্ব দিলে তদন্ত কর্মকর্তা এসআই রায়হান উদ্দিন বিভিন্নভাবে তদন্ত শেষে প্রতিবেদন দাখিল করেন।

সোমবার সেলিমের স্ত্রী জোসনা আক্তার আদালতে হাজির হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল হক জামিন আবদেন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। একই সাথে আদালতে অপর দু‘আসামি উপস্থিত না থাকায় তাদের বিরুদ্ধে সমনজারী করেন বিজ্ঞ ম্যাজিসেট্রট।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =

আরও পড়ুন