স্যামসাং বাংলাদেশের সাথে বিনামূল্যে তিন মাসের স্পটিফাই প্রিমিয়াম মেম্বারশিপ

fec-image

সঙ্গীতপ্রেমীরা সাধারণত স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশনের ক্ষেত্রে ৩০ দিনের ফ্রি ট্রায়াল পেয়ে থাকেন, যেখানে তারা কোন প্রকার বিজ্ঞাপনের বিপত্তি ছাড়া সাত কোটিরও বেশি গান ও ২২ লক্ষ পডকাস্ট উপভোগ করার সুযোগ পান। এবার, দেশের সঙ্গীতপ্রেমীদের জন্য স্যামসাং বাংলাদেশ স্পটিফাইর সাথে অংশীদারিত্বের মাধ্যমে নতুন ক্যাম্পেইন চালু করেছে। এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা তিন মাস বিনামূল্যে স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন উপভোগের সুযোগ পাবেন।

যেসব স্যামসাং ব্যবহারকারীরা এখন পর্যন্ত স্পটিফাই প্রিমিয়াম ব্যবহার করেননি, তারা এই ক্যাম্পেইনের মাধ্যমে এই সুযোগটি নিতে পারবেন এবং সহজে বিনামূল্যে লক্ষাধিক গান, পডকাস্ট ও অফলাইন ডাউনলোড উপভোগের সুযোগ পাবেন। এই ক্যাম্পেইনের সবচেয়ে আকর্ষণীয় দিকটি হচ্ছে প্রিমিয়াম মেম্বারশিপ সাবস্ক্রাইবের জন্য গ্রাহকদের পেমেন্ট সংক্রান্ত তথ্যাদি প্রদানের প্রয়োজন হবে না। কারণ, স্পটিফাই অ্যাপে স্যামসাং ব্যবহারকারীদের জন্য প্রাইসিং মেন্যুতে আলাদা ট্যাব থাকবে।

ক্যাম্পেইনটি কেবলমাত্র ২০২১ সালের এ-সিরিজ, এম-সিরিজ এবং এস-সিরিজ ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন। এছাড়াও, ট্যাবলেট ব্যবহারকারীরাও অ্যাপটি ডাউনলোড করে এই ক্যাম্পেইনের অফার উপভোগ করতে পারবেন।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা আমাদের সঙ্গীতপ্রেমী গ্রাহকদের জন্য তিন মাস বিনামূল্যে স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন উপভোগের সুযোগ করে দিতে স্পটিফাইয়ের সাথে অংশীদারিত্ব করতে পেরে অত্যন্ত আনন্দিত। বাংলাদেশে স্পটিফাই দেশীয় সঙ্গীতশিল্পের উন্নতি সাধন করবে এবং দেশের অসংখ্য মানুষকে বিশ্বের বিভিন্ন প্রান্তের গান উপভোগের সুযোগ করে দিবে। আমাদের কাছে গ্রাহকরা সবসময় মূল্যবান এবং আমরা তাদের সকল প্রকার সেবা প্রদানের জন্য সর্বদা যথাসাধ্য চেষ্টা করেছি। তাই, স্যামসাং ব্যবহারকারীরা আমাদের এই উদ্যোগ উপভোগ করলে আমরা অত্যন্ত আনন্দিত হবো।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + nine =

আরও পড়ুন