parbattanews

‘সড়কে বল্লি থেরাপি চাইনা, চাই স্থায়ী সমাধান’

ফিসারী ঘাট সংযোগ সড়কে ‘সিম্বল অব রাঙ্গামাটি’ খ্যাত ফিসারী সংযোগ সড়ক রক্ষা ও পর্যটক বান্ধব সংস্কারের দাবিতে মানববন্ধনে

রাঙ্গামাটি শহরের ফিসারী সংযোগ ‘সড়কে বল্লি থেরাপি চাইনা, চাই স্থায়ী সমাধান’। সড়কে বল্লি খেরাপির ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছে ‘সিম্বল অব রাঙ্গামাটি’ খ্যাত ফিসারী সংযোগ সড়কটি। এই সড়ক বা বাঁধকে রক্ষা করে পর্যটক বান্ধব পরিকল্পনায় সংস্কার করতে হবে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে রাঙ্গামাটিবাসীর উদ্যোগে ফিসারী ঘাট সংযোগ সড়কে ‘সিম্বল অব রাঙ্গামাটি’ খ্যাত ফিসারী সংযোগ সড়ক রক্ষা ও পর্যটক বান্ধব সংস্কারের দাবিতে মানববন্ধনে বক্তারা এ সব কথা বলেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ সোলাইমান, দৈনিক পার্বত্য চট্টগ্রাম এর সম্পাদক ফজলে এলাহী, রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিন, কাউন্সিলর কালায়ন চাকমাসহ জেলার সামাজিক ও স্বেচ্ছাসেবক সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, ফিসারী সংযোগ সড়কটি প্রথমে রাঙ্গামাটি পৌরসভা সংস্কার করার উদ্যোগ নিলেও পরে জেলা পরিষদ ও উন্নয়ন বোর্ড এ প্রকল্প হাতে নেয়। কিন্তু এখনো এই বাঁধের কোন সংস্কার বা পর্যটক বান্ধব করার জন্য কোন কাজই করা হয়নি। তাই আগামী ৩ মাসের মধ্যে ‘সিম্বল অব রাঙ্গামাটি’ খ্যাত ফিসারী সংযোগ সড়কটি মেরামত এবং পর্যটক বান্ধব পরিকল্পনায় সংস্কার না করলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন বক্তারা।

Exit mobile version