parbattanews

হতদরিদ্র পাহাড়ি-বাঙালির মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করলেন ২৩ বিজিবি

খাগড়াছড়িতে সীমান্ত রক্ষায় নিয়োজিত বর্ডার গার্ড বাংলাদেশ (২৩-বিজিবি) যামিনীপাড়া জোনের উদ্যোগে দুর্গম পাহাড়ের ২ সহস্রাধিক পাহাড়ি-বাঙালি মা ও শিশু হতদরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ও ঔষুধ বিতরণ করা হয়েছে। এছাড়াও এসময় নগদ অর্থ প্রদান করা হয়। এতে খুশি সুবিধাভোগী ও স্থানীয়রা।

শনিবার (২৬ নভেম্বর) সকালে তবলছড়ি গ্রিন হিল কলেজ মাঠে এ কার্যক্রমের উদ্বোধন করেন ২৩ বিজিবির যামিনীপাড়া জোন অধিনায়ক লে. কর্নেল এবিএম জাহিদুল করিম।

সকাল ৯টা থেকে দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পেইনে গুইমারা বিজিবি হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ, শিশু বিশেষজ্ঞ এবং মেডিসিন বিশেষজ্ঞ হিসেবে যামিনীপাড়া ব্যাটালিয়নের আর.এম.ও চিকিৎসা সেবা প্রদান করেন। এতে দুর্গম পাহাড়ের অন্তত ২ সহস্রাধিক পাহাড়ি-বাঙালি মা ও শিশু এবং বিভিন্ন বয়সের রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরন করেন বিজিবি।

এছাড়াও চিকিৎসা সেবা নিতে আসা রোগী এবং ৩ হাজার অ‌ধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ প্রদান করেন জোন অধিনায়ক। এতে খুশি সুবিধাভোগী ও স্থানীয়রা। তারা চান সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবির এ কর্মসূচি অব্যাহত থাকুক।

Exit mobile version