কক্সবাজার-১ আসনের সাংসদ ও উপজেলা চেয়ারম্যানের সাথে

হারবাং গুনামেজু বৌদ্ধ বিহার কমিটির সৌজন্য সাক্ষাত

fec-image

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন হারবাং গুনামেজু বৌদ্ধ বিহার নবগঠিত পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে এমপি’র নিজস্ব বাসভবনে হারবাং ইউপি চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ ও গুনামেজু বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সভাপতি মিসেস ক্য চিন ঠে (ডলি) নেতৃত্বে এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত ও পুস্পস্তবক অর্পণ করেন। এ সময় চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম হারবাং গুনামেজু বৌদ্ধ বিহার নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান।

এমপি’র সাথে সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন, হারবাং ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ, হারবা গুনামেজু বৌদ্ধ বিহার নবগঠিত পরিচালনা কমিটির সভাপতি মিসেস ক্য চিন ঠে (ডলি), পরিচালনা কমিটির সহ-সভাপতি আবু মং রাখাইন, সাধারণ সম্পাদক থোই লাইং, কমিটির সদস্য মি. আউ, সদস্য মিসেস ওয়েমে উপস্থিত ছিলেন।

হারবাং গুনামেজু বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সাথে সৌজন্য সাক্ষাতে এমপি জাফর আলম বলেন, হারবাং গুনমেজু বৌদ্ধ বিহারের পরিকল্পিত উন্নয়নে সকল নেতৃবৃন্দকে আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। এছাড়াও বৌদ্ধ বিহারের অবকাঠামো উন্নয়নসহ প্রতিটি কর্মকাণ্ডে ভবিষ্যতের সকল কার্যক্রমে তার সর্বাত্মক সহযেগিতা প্রদান করা হবে বলে আশ্বাস দেন।

তিনি আরও বলেন, সরকার উন্নয়নের ক্ষেত্রে প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানকে সমানভাবে অগ্রাধিকার দেয়া হচ্ছে। এরই অংশ হিসেবে হারবাং গুনামেজু বৌদ্ধ বিহারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার দেড় কোটি টাকা ব্যয়ে নতুন একটি ভবন দেয়া হয়েছে। তিনি প্রাচীনতম এ বৌদ্ধ বিহারটি উন্নয়ন কার্যক্রম যেন ব্যাহত না হয় সেই লক্ষে বর্তমান কমিটিকে সচেষ্ট থাকারও আহ্বান জানান।

পরে একইদিন বিকেলে হারবাং গুনামেজু বৌদ্ধ বিহার নবগঠিত কমিটি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদীর সাথে সরকারি বাসভবনে সৌজন্য সাক্ষাত করেন। এসময় তিনি আন্তরিকতার সাথে নবগঠিত কমিটিকে স্বাগত জানান এবং গুনামেজু বৌদ্ধ বিহারের উন্নয়ন ও আধুনিকায়নে ভবিষ্যতে কর্ম পরিকল্পনা বিষয়ক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এদিকে, গুনামেজু বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সভাপতি মিসেস ক্য চিন ঠে (ডলি) নবগঠিত কমিটি গঠনকল্পে এবং কার্যক্রমে সার্বিক সহযোগিতার জন্য হারবাং ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ ও গুনামেজু বৌদ্ধ বিহারের সকল দায়ক দায়িকাবৃন্দের প্রতি অশেষ ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, বৌদ্ধ বিহার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + sixteen =

আরও পড়ুন