হাসপাতাল থেকে ছাড়া পেলেন শাবানা আজমি

fec-image

বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। প্রায় দুই সপ্তাহব্যাপী চিকিৎসা শেষে শুক্রবার (৩১ জানুয়ারি) তিনি হাসপাতাল থেকে ছাড়া পেলেন।

১৮ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন শাবানা আজমি। এতদিন মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি ছিলেন তিনি। শুক্রবার বিকেলে হাসপাতাল থেকে ছাড়া পেলেও চিকিৎসকরা এখনও তাকে সম্পূর্ণ সুস্থ বলছেন না। অভিনেত্রীকে এখনও সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

১৮ জানুয়ারি মু্ম্বাই-পুণে এক্সপ্রেসওয়ে ধরে চলছিল শাবানার গাড়ি। সেই একই গাড়িতে ছিলেন তার স্বামী জাভেদ আখতারও। গাড়িটি হঠাৎ সজোরে ধাক্কা মারে এক ট্রাকে। যার ফলে অভিনেত্রীর গাড়ির সামনের অংশ দুমড়ে যায়। ভিতরে বসে থাকা শাবানার মুখের একাধিক অংশ ক্ষত-বিক্ষত হয। একপ্রকার ভাগ্যের জোরেই বেঁচে যান গীতিকার ও লেখক জাভেদ আখতার।

দুর্ঘটনা ঘটা মাত্রই আশপাশ থেকে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করেন অভিনেত্রীকে। পিছনের সিটে বসে থাকাতেই প্রাণে বেঁচে যান অভিনেত্রী এবং জাভেদ আখতার। দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিকে তখনই ভরতি করা হয় মু্ম্বাইয়ের এমজিএম হাসপাতালে। পরে তাকে কোকিলাবেন হাসপাতালে স্থানান্তর করা হয়।

দু’তিনদিন পর থেকে অভিনেত্রীর শারীরিক অবস্থার উন্নতি হতে শুরু করে। স্বামী জাভেদ আখতারও সেকথা জানান। শাবানার সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন প্রযোজক বনি কাপুরসহ অনেকে। কিন্তু তারা অভিনেত্রীর সঙ্গে দেখা করতে পারেননি। তবে জাভেদ আখতার জানিয়েছিলেন, এখনও আইসিইউতেই রাখা হয়েছে শাবানাকে। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন, ভয়ের কোনও কারণ নেই। তার সমস্ত রিপোর্ট ইতিবাচক।

প্রায় দুই সপ্তাহ চিকিৎসা শেষে শুক্রবার (৩১ জানুয়ারি) হাসপাতাল থেকে ছাড়া হলো বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমিকে। তবে বাড়িতে ফিরলেও তাকে নিয়মমাফিক বিশ্রামেই থাকতে হবে তাকে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বলিউড, মুম্বাই, শাবানা আজমি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =

আরও পড়ুন